প্রিমিয়াম স্মার্টফোনেও এমন ফিচার্স নেই, ট্যাবের সংজ্ঞা বদলে দেবে Vivo Pad 3 Pro

Avatar

Published on:

Vivo Pad 3 Pro Display

ভিভো (Vivo) এই মুহূর্তে বিভিন্ন বাজারে তাদের V30 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার পাশাপাশি কয়েকটি নতুন ডিভাইসের ওপরও কাজ করছে বলে জানা গেছে, যার মধ্যে অন্যতম হল Vivo Pad 3 Pro ট্যাবলেট। পরবর্তী প্রজন্মের এই ট্যাবটি খুব শীঘ্রই হোম মার্কেটে চীনে পা রাখবে বলে শোনা যাচ্ছে। কোম্পানির তরফে এখনও এবিষয়ে নিশ্চিতভাবে কিছু জানানো না হলেও, এক বিশিষ্ট টিপস্টার এখন আসন্ন Vivo Pad 3 Pro ট্যাবলেটটির কিছু স্পেসিফিকেশন সামনে এনেছেন, যা থেকে এই ডিভাইসের সম্ভাব্য ক্ষমতাগুলির আভাস পাওয়া গেছে।

Vivo Pad 3 Pro-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, ভিভো প্যাড ৩ প্রো-এ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর ব্যবহৃত হবে, যা ইউজারদের শক্তিশালী কর্মক্ষমতা প্রদান করবে। এই প্রসেসরটি তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC)-এর নতুন প্রজন্মের ৪ ন্যানোমিটার প্রক্রিয়ার ওপর নির্মিত এবং এতে ২২.৭ বিলিয়ন বা ২,২৭০ কোটি ট্রানজিস্টর রয়েছে।

৩.২৫ গিগাহার্টজ ক্লক স্পিডের একটি কর্টেক্স-এক্স৪ কোর, ২.৮৫ গতির তিনটি কর্টেক্স-এক্স৪ কোর ও চারটি ২.০ গিগাহার্টজ ফ্রিকোয়েন্সির কর্টেক্স-এ৭২০ কোর সমন্বিত সিপিইউ আর্কিটেকচারের সাথে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ উন্নত কর্মক্ষমতার প্রতিশ্রুতি দেয়, যা আগের প্রজন্মের ডাইমেনসিটি ৯২০০-এর তুলনায় পারফরম্যান্সে ১৫% উন্নতি অফার করে। এছাড়াও, ভিভো প্যাড ৩ প্রো ট্যাবলেটটি ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ আসবে, যা ইউজারদের প্রয়োজনীয় মাল্টিটাস্কিং এবং স্টোরেজের চাহিদা পূরণ করবে।

ডিসপ্লের ক্ষেত্রে, ভিভো প্যাড ৩ প্রো-এ ৩,০৯৬ x ২,০৬৪ রেজোলিউশন সহ ১২.৯৫ ইঞ্চির ৩কে এলসিডি (3K LCD) প্যানেল থাকবে বলে শোনা যাচ্ছে, যা ব্যবহারকারীদের জন্য একটি মসৃণ এবং নিমগ্ন ভিউয়িং এক্সপেরিয়েন্স নিশ্চিত করবে। ফটোগ্রাফির জন্য, এই ভিভো ট্যাবে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং একটি ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা উপস্থিত থাকবে।

Vivo Pad 3 Pro-এর একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট, যা ইউজারদের দ্রুত তাদের ডিভাইস রিচার্জ করতে সক্ষম করবে। এই ফাস্ট চার্জিং প্রযুক্তি সেইসমস্ত ইউজারদের জন্য সবচেয়ে বেশি সুবিধাজনক হবে বলে আশা করা হচ্ছে, যারা দৈনন্দিন কাজ এবং বিনোদনের জন্য তাদের ট্যাবলেটের ওপর খুব বেশি নির্ভরশীল।

প্রসঙ্গত, ডিজিটাল চ্যাট স্টেশন এর আগে জানিয়েছিলেন যে, স্ট্যান্ডার্ড Vivo Pad 3 ট্যাবটি SM8635 মডেল নম্বর যুক্ত প্রসেসর দ্বারা চালিত হবে, যার নাম সম্ভবত Snapdragon 8s Gen 3 হবে। এই প্রসেসরটিও তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি-এর ৪ ন্যানোমিটার প্রসেস টেকনোলজিতে নির্মিত, যা ইঙ্গিত দেয় যে বিভিন্ন ব্যবহারকারীর পছন্দ এবং প্রয়োজনীয়তার ওপর ভিত্তি করে ভিভো একাধিক বিকল্প সরবরাহ করার লক্ষ্যে রয়েছে।

যদিও, ভিভো আনুষ্ঠানিকভাবে এই নতুন ট্যাবলেটগুলির লঞ্চের তারিখ ঘোষণা করেনি, তবে ইতিমধ্যেই ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলি অপেক্ষারত ব্যক্তিদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে। শক্তিশালী প্রসেসর, উচ্চ-রেজোলিউশনের ডিসপ্লে এবং ফাস্ট চার্জিং ক্ষমতা সহ Vivo Pad 3 Pro এবং Vivo Pad 3, আকর্ষণীয় অভিজ্ঞতা প্রদান করবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥