পারফরম্যান্সের সাথে আপোষ নয়, 16 জিবি র‌্যাম সহ আসছে Vivo Pad 3 Pro ট্যাবলেট

Avatar

Published on:

vivo-pad-3-pro-tablet-storage-options-expected-specifications-leaked

Vivo আগামী 26শে মার্চ চীনের বাজারে Vivo X Fold 3 এবং X Fold 3 Pro নামের দুটি ফোল্ডেবল ফোন লঞ্চ করার কথা নিশ্চিত করেছে। তবে উক্ত ভাঁজযোগ্য ডিভাইসগুলির পাশাপাশি একটি ফ্ল্যাগশিপ ট্যাবলেটও এই একই দিনে উন্মোচন করা হবে বলে জানা যাচ্ছে, যা Vivo Pad 3 Pro নামের সাথে আসবে। আর বিগত কয়েক দিন ধরে আসন্ন এই ট্যাবলেটের সম্ভাব্য ফিচার সম্পর্কিত একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। আবার আজ টিপস্টার পান্ডা ইজ বল্ড (Panda is Bald) -এর সৌজন্যে চীনে Vivo Pad 3 Pro এর স্টোরেজ কনফিগারেশন সামনে এল।

লঞ্চের আগে ফাঁস হল Vivo Pad 3 Pro ট্যাবলেটের স্টোরেজ কনফিগারেশন

টিপস্টারের দাবি অনুসারে, ভিভো প্যাড 3 প্রো মোট চারটি স্টোরেজ বিকল্পের সাথে লঞ্চ হবে চীনে। এই ভ্যারিয়েন্টগুলি 8 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ, 8 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ, 12 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ হতে পারে। আবার টপ-এন্ড মডেলটি 16 জিবি র‍্যাম + 512 জিবি স্টোরেজ অফার করবে বলে জানা গেছে। স্টোরেজ অপশনগুলির দাম সম্পর্কে কিছু জানাননি টিপস্টার।

Vivo Pad 3 Pro ট্যাবলেটের ফিচার (সম্ভাব্য)

Vivo Pad 3 Pro মিডিয়াটেক ডাইমেনসিটি 9300 প্রসেসর চালিত বিশ্বের প্রথম ট্যাবলেট হিসাবে আসবে। জানিয়ে রাখি, এই একই চিপসেট Vivo X100 এবং X100 Pro ফোনেও আছে। এতে 12.95-ইঞ্চির এলসিডি টাচ-স্ক্রিন দেওয়া হবে, যা 3.1কে রেজোলিউশন এবং 144 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই ট্যাবলেট লেটেস্ট অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক অরিজিনওএস কাস্টম স্কিনের সাথে প্রি-লোডেড হয়ে আসবে। আবার ভালো সাউন্ড সরবরাহের জন্য আটটি স্পিকার যুক্ত অডিও সিস্টেম পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Pad 3 Pro ট্যাবলেটে 11,500 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হতে পারে। ডিভাইসটির সাথে হয়তো একটি 80 ওয়াটের চার্জার মিলবে। তবে জানা গেছে, এই ব্যাটারি 66 ওয়াট চার্জিং সমর্থন করবে। আবার এই ট্যাবলেট মেটাল-বডি সহ আসবে এবং এটি খুবই পাতলা অর্থাৎ 6.6 মিমি পুরু হবে। ওজন থাকবে 678 গ্রাম। প্রসঙ্গত পূর্ববর্তী কয়েকটি লিক অনুসারে, ভিভোর প্যাডটি 13-মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং 8-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করবে। আর ভিভো ব্র্যান্ডিংয়ের এই ট্যাবলেট মোট তিনটি কালার শেডে পাওয়া যেতে পারে, যথা – গ্রে, ব্লু এবং পার্পেল।

সঙ্গে থাকুন ➥