HomeTabletsট্যাবের সঙ্গে কভার, কী বোর্ড, পেন, Xiaomi-র অফারে পড়াশোনা-অফিসের কাজ হবে আরও...

ট্যাবের সঙ্গে কভার, কী বোর্ড, পেন, Xiaomi-র অফারে পড়াশোনা-অফিসের কাজ হবে আরও সহজ

Xiaomi Pad 6 ট্যাবলেট ভারতে কয়েক দিন আগেই মিড-রেঞ্জ সেগমেন্টে লঞ্চ হয়েছে। সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপ হার্ডওয়্যার অফার করার কারণে বাজারের অন্যান্য মিড-রেঞ্জ ট্যাবলেটের সাথে প্রতিযোগিতায় অনেকটাই এগিয়ে আছে শাওমির নয়া ট্যাবটি। এমনকি Xiaomi Pad 6 বহু আলোচিত OnePlus Pad-কেও ছাড়িয়ে গিয়েছে, যার দাম প্রায় ১০,০০০ টাকা বেশি। Xiaomi Pad 6-এর প্রতি ক্রেতাদের আকর্ষণ বৃদ্ধি করতে এখন কোম্পানি ট্যাবটির সাথে স্মার্ট পেন, কীবোর্ড ও কভার সহ কিছু নতুন বান্ডিল বাজারে নিয়ে এসেছে।

Xiaomi Pad 6: স্মার্ট অ্যাক্সসেসরিজ

শাওমি ভারতে প্যাড ৬ ট্যাবের জন্য মোট তিনটি বান্ডিল ঘোষণা করেছে। প্রথমটি প্রোডাক্টিভিটি বাড়ানোর উদ্দেশ্যে ট্যাবলেটের সাথে শাওমি স্মার্ট পেন (দ্বিতীয় প্রজন্ম) এবং কীবোর্ডকে একত্রিত করে৷ কীবোর্ডে ১.৩ মিলিমিটারের কী ট্র্যাভেল সহ ৬৪টি বাটন রয়েছে। কীবোর্ডটিতে রিফ্লেক্টিভ কী রয়েছে, তাই এটি কম আলোতেও দৃশ্যমান বলে জানা গেছে, যদিও এতে কোনও ব্যাকলাইট নেই। আগ্রহী ক্রেতারা বেস ৬ জিবি র‍্যাম ভার্সনের জন্য ৩৪,৯৯৭ টাকা প্রারম্ভিক মূল্যে প্রোডাক্টিভিটি কম্বোটি পেতে পারেন। আর ৮ জিবি ভ্যারিয়েন্টটি ৩৬,৯৯৭ টাকায় পাওয়া যাচ্ছে।

আবার, শাওমি প্যাড ৬-এর ক্রিয়েটিভিটি বান্ডিলে ট্যাবের সাথে স্মার্ট পেন এবং একটি ব্যাক কভার অন্তর্ভুক্ত রয়েছে। এটির দাম ৩১,৪৯৭ টাকা থেকে শুরু হয় এবং সর্বোচ্চ মূল্য ৩৩,৪৯৭ টাকা৷ সবশেষে, এন্টারটেইনমেন্ট বান্ডিলটি শুধুমাত্র রিয়ার কভার অফার করে এবং দাম ২৫,৪৯৮ টাকা, আর উচ্চতর সংস্করণটি পাওয়া যাবে ২৭,৪৮৭ টাকায়।

জানিয়ে রাখি, Xiaomi Pad 6 ট্যাবটি ১৪৪ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সহ ১১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে অফার করে৷ ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ দ্বারা চালিত, যা সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) ইউজার ইন্টারফেসে রান করে। ফটোগ্রাফির জন্য, Pad 6-এর রিয়ার প্যানেলে একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে৷ পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Xiaomi Pad 6-এ শক্তিশালী ৮,৮৪০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular