চীনে ফাস্ট, তার বাইরে স্লো, Xiaomi Pad 6 ট্যাবের নতুন রিপোর্টে চার্জিং স্পিডে বৈষম্য

Avatar

Published on:

Xiaomi Pad 6 Global model 27w fast charging

শাওমি বর্তমানে তাদের পরবর্তী প্রজন্মের Xiaomi Pad 6 সিরিজের ট্যাবলেটগুলির ওপর কাজ করছে। এই ট্যাবলেটগুলি জনপ্রিয় Xiaomi Pad 5 সিরিজের উত্তরসূরি হবে এবং পুরনো ধারা বজায় রেখে আকর্ষণীয় স্পেসিফিকেশন অফার করতে চলেছে। সম্প্রতি, Xiaomi Pad 6-এর গ্লোবাল ভ্যারিয়েন্ট আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। আর এখন, এটি একই মডেল নম্বর সহ এসজিএস ফিমকো (SGS Fimko) ডেটাবেসে উপস্থিত হয়েছে, যা থেকে ট্যাবলেটটির ফাস্ট চার্জিং সাপোর্ট সম্পর্কে জানা গেছে। আসুন তাহলে আপকামিং Xiaomi Pad 6-এর গ্লোবাল মডেলটির বিষয়ে সার্টিফিকেশন তালিকা থেকে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Xiaomi Pad 6-এর গ্লোবাল ভ্যারিয়েন্টকে দেখা গেল SGS Fimko-এর ডেটাবেসে

স্ট্যান্ডার্ড শাওমি প্যাড ৬-এর মডেল নম্বর 2304RP34G এবং এটি সর্বোচ্চ ২৭ ওয়াট পাওয়ার আউটপুট সহ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে। এই লিস্টিংটি নির্দেশ করছে যে, ফাস্ট চার্জিংয়ের দিক থেকে প্যাড ৬-এর গ্লোবাল ভার্সনটি চীনা সংস্করণের থেকে অনেকটাই পিছিয়ে থাকবে, কারণ এর আগে একটি লিক প্রকাশ করেছিল যে চীনা ভ্যারিয়েন্টে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। চার্জিং গতি ছাড়াও, বিভিন্ন রিপোর্ট থেকে ইতিমধ্যেই শাওমি প্যাড ৬ সম্পর্কে আরও কিছু তথ্য প্রকাশ্যে এসেছে, আসুন এগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

Xiaomi Pad 6-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

শাওমি প্যাড ৬-এ ২.৮কে (2.8K) রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ১১ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে। ট্যাবলেটটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। পাওয়ায় ব্যাকআপের জন্য, চীনা মডেলে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি বড় ৮,৮৪০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে। ডিভাইসটি সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ একাধিক বিকল্পে বাজারে আসতে পারে।

শাওমি ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) ইউজার ইন্টারফেসে চলতে পারে। উল্লেখযোগ্যভাবে, শাওমি প্যাড ৬ ইউএসবি ৩.x স্ট্যান্ডার্ড সাপোর্ট করা প্রথম শাওমি ডিভাইসগুলির মধ্যে অন্যতম হতে পারে। প্রসঙ্গত, সম্প্রতি জানা গেছে শাওমি ১৩ আল্ট্রা ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটি এই নতুন ইউএসবি প্রযুক্তির সাথে চলতি মাসেই লঞ্চ হবে।

এছাড়াও, Xiaomi Pad 6 সিরিজের Pro মডেলটির ওপরও কাজ করছে কোম্পানি, কিন্তু এটি শুধুমাত্র চীনে উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে। এতে ২.৮কে রেজোলিউশন সহ ১১ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে। ডিভাইসটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে। Xiaomi Pad 6 Pro ডুয়েল ক্যামেরা সেটআপ, কোয়াড স্পিকার এবং একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে বলেও জানা গেছে।

সঙ্গে থাকুন ➥