HomeTabletsXiaomi Pad 6 ভারতে দুর্ধর্ষ ফিচার সহ লঞ্চ হল, 144Hz ডিসপ্লে সহ...

Xiaomi Pad 6 ভারতে দুর্ধর্ষ ফিচার সহ লঞ্চ হল, 144Hz ডিসপ্লে সহ রয়েছে 8840mah ব্যাটারি

Xiaomi Pad 6 প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল। এদেশে ট্যাবলেটটির দাম শুরু হয়েছে ২৬,৯৯৯ টাকা থেকে। এতে পাওয়া যাবে ১১ ইঞ্চি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার Xiaomi Pad 6 ট্যাবে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ কাস্টম স্কিনে চলে। আসুন Xiaomi Pad 6 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

শাওমি প্যাড ৬ এর দাম – Xiaomi Pad 6 Price in India

শাওমি প্যাড ৬ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা। আর এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২৮,৯৯৯ টাকা। এটি গ্রাফাইট গ্রে এবং মিস্ট ব্লু রঙে কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে, আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে শাওমি প্যাড ৬ যথাক্রমে ২৩,৯৯৯ টাকায় এবং ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

আগামী ২১ জুন থেকে Xiaomi Pad 6 ট্যাবলেটের বিক্রি শুরু হবে। অ্যামাজন, Mi.com সহ অন্যান্য রিটেইল স্টোর থেকে এটি কেনা যাবে। Xiaomi Pad 6 এর সাথে যারা কীবোর্ড, কভার এবং স্মার্ট পেন (সেকেন্ড জেনারেশন) আলাদা ভাবে কিনবেন, তাদের দাম পড়বে যথাক্রমে ৪,৯৯৯ টাকা, ১,৪৯৯ টাকা এবং ৫,৯৯৯ টাকা।

Xiaomi Pad 6 এর স্পেসিফিকেশন ও ফিচার

শাওমি প্যাড ৬ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ অপারেটিং সিস্টেমে চলবে। এর সামনে দেখা যাবে ১১ ইঞ্চি ২.৮কে (১৮০০x২৮৮০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লে ডলবি ভিশন সাপোর্ট করবে। আবার এটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। পারফরম্যান্সের জন্য এই ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। শাওমি প্যাড ৬ ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আর ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই ট্যাবলেটে ডলবি অ্যাটমস সাপোর্ট করবে। Xiaomi Pad 6 কোয়াড স্পিকার সেটআপ সহ এসেছে। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩ এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৮৮৪০ এমএএইচ ব্যাটারি। সংস্থার দাবি একবার চার্জে Xiaomi Pad 6 দুই দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, যা ট্যাবলেটকে ১০০ মিনিটের মধ্যে ফুল চার্জ করে দেবে।

RELATED ARTICLES

Most Popular