নতুন BMW G310 R টুকটুকে লাল রঙে সেজে পুরো রঙিন অবতারে ভারতে লঞ্চ হবে, বুকিং শুরু

Avatar

Published on:

জার্মানির জনপ্রিয় প্রিমিয়াম মোটরসাইকেল নির্মাতা BMW Motorrad কয়েক বছর আগে ভারতে নিয়ে এসেছিল তাদের কম সিসির অপেক্ষাকৃত সাশ্রয়ী মূল্যের এন্ট্রি লেভেল মডেল G 310R। রোডস্টার বাইকটি তার অসাধারণ ফিট, ফিনিশিং, এবং ব্রেকিংয়ের জন্য আলাদা পরিচিতি তৈরি করে ফেলেছে। এ দেশে সংস্থার সবচেয়ে সস্তা দু’চাকা হওয়ার কারণে চাহিদাও বেশি। এদিকে কয়েক সপ্তাহ আগেই আর্ন্তজাতিক বাজারে আত্মপ্রকাশ ঘটেছে বাইকটির নতুন 2022 সংস্করণের। ভারতে দাম প্রকাশ না হলেও, এখন দেশ জুড়ে আপডেটেড মডেলের সমগ্র বুকিং চালু হয়েছে বলে খবর সামনে এসেছে।

পুরনো মডেলের থেকে যাতে দেখতে অন্য রকম লাগে, তার জন্য নতুন 2022 BMW G310 R এ নতুন কালার অপশন দেওয়া হয়েছে। তার মধ্যে একটিতে লালের আধিক্য বেশি। পোশাকি নাম প্যাশন রেসিং রেড। এর শরীর জুড়ে লাল ব্যবহারের পাশাপাশি চাকা এবং ফ্রেমে ওই রং রয়েছে।

প্যাশন রেসিং রেড সংস্করণটিকে পূর্ণতা দিতে ফুয়েল ট্যাংকের অর্ধেকটা জুড়ে সাদা রঙের গ্রাফিক্স চোখে পড়ে। এছাড়াও নতুন BMW G310 R মডেলটি স্টাইল স্পোর্টস পোলার হোয়াইট এবং রেসিং ব্লু মেটালিক নামে দুই রঙের বিকল্পে উপলব্ধ।  সিগনেচার কালার হিসেবে এতে রয়েছে সাদার সাথে নীল রঙের কাজ ও তার উপর লাল রঙের হাইলাইট। এছাড়া, আগের মতো বাইকটি কসমিক ব্ল্যাক কালারে উপলব্ধ।

ওই নতুন কালার অপশনগুলির সংযোজনই নতুন সংস্করণের একমাত্র আপডেট। পারফরম্যান্স, স্পেসিফিকেশন, বা ফিচার সবকিছুই অপরিবর্তিত। 2022 BMW G310 R আগের মতই ৩১৩ সিস ইঞ্জিনে দৌড়বে, যা ৩৩.৫ বিএইচপি ক্ষমতা ও ২৮ এনএম টর্ক উৎপন্ন করবে। স্ট্যান্ডার্ড ফিচার হিসাবে ফুল এলইডি লাইটিং, অ্যাডজাস্টেবল লিভার, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডুয়েল চ্যানেল এবিএস, প্রভৃতি রয়েছে বর্তমানে এক্স শোরুম মূল্য ২.৬৫ লাখ টাকা। নতুন ভার্সনের দামও খুব বেশি হবে না।

সঙ্গে থাকুন ➥