New Hero Super Splendor: পাঁচটি আকর্ষণীয় রঙে হাজির মধ্যবিত্তের সবচেয়ে পছন্দের মোটরসাইকেল

Avatar

Published on:

টু-হুইলারের বাজারে ১২৫ সিসি সেগমেন্টে হিরো মটোকর্প (Hero MotoCorp)-এর সুপার স্প্লেন্ডর (Super Splendor) মডেলটির সুখ্যাতি দেশজুড়ে। মোটরসাইকেলটির মাইলেজ যেমন বেশি তেমন রক্ষণাবেক্ষণের খরচ কম। তাই ২০০৫ সাল থেকে এখনও পর্যন্ত গ্রাহকদের মন জিতে নেওয়ার পাশাপাশি ভরসাযোগ্য পথসঙ্গী হিসেবে এর জুড়ি মেলা ভার। গ্রাহক টানতে এবার পাঁচটি নতুন আকর্ষণীয় রঙে Super Splendor-কে হাজির করল Hero MotoCorp।

২০২২ হিরো সুপার স্প্লেন্ডর (2022 Hero Super Splendor) কমিউটার মোটরসাইকেলে যুক্ত হয়েছে পাঁচটি রঙের বিকল্প – গ্লেজ ব্ল্যাক, ডাস্কি ব্ল্যাক, নেক্সাস ব্লু, হেভি গ্রে এবং সিবি রেড। প্রতিটি রঙের একই গ্রাফিক্স দেওয়া হয়েছে এবং ফেন্ডারের কালারটির সাথে সামঞ্জস্য রাখা হয়েছে। নয়া কালার অপশনগুলি হিরো মটোকর্পের অফিসিয়াল ওয়েবসাইটে লিস্টেড হয়েছে।

আগের মতোই হিরো সুপার স্প্লেন্ডরে রয়েছে বিএস৬ মাপকাঠির ১২৪.৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ারকুল্ড ইঞ্জিন। যা থেকে ১০.৭৩ বিএইচপি শক্তি এবং ১০.৬ এনএম টর্ক উৎপন্ন করে। উল্লেখ্য, বিএস-৬ মডেলে ফাইভ-স্পিড গিয়ারবক্স থাকলেও, বিএস-৪ ভার্সনে ছিল চারটি গিয়ার‌।

২০২২ হিরো সুপার স্প্লেন্ডরের উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে ডিজিটাল অ্যানালগ মিটার কনসোল, ইন্টিগ্রেটেড স্মার্টফোন চার্জিং পোর্ট, সাইড-স্ট্যান্ড ইঞ্জিন কাট অফ, এক্সসেন্স অ্যাডভান্টেজ প্রযুক্তি, জ্বালানি সাশ্রয়ের জন্য সংস্থার নিজস্ব i3s সিস্টেম, ১৯% বেশি পাওয়ারের জন্য ভার্টিকাল ইঞ্জিন, সব ধরনের রাস্তায় আরামের জন্য আরও লম্বা ৪৫ মিমি সিট, ২৪০ মিমি ফ্রন্ট ডিস্ক (অপশনাল), প্রভৃতি‌

২০২২ হিরো সুপার স্প্লেন্ডর বাজারে দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। ড্রাম ব্রেক নিতে চাইলে খরচ হবে ৭৬,৬০০ টাকা। অতিরিক্ত সেফটির জন্য ডিস্ক ব্রেক নির্বাচন করলে দিতে হবে ৮০,৬০০ টাক। এগুলো কোলকাতার এক্স-শোরুমের মূল্য।

সঙ্গে থাকুন ➥