2022 Kawasaki Vulcan S মিডলওয়েট ক্রুজার বাইক নতুন রঙে ভারতের বাজারে লঞ্চ হল

Avatar

Published on:

মিডলওয়েট ক্রুজার মোটরসাইকেলের বাজারে কাওয়াসাকির Vulcan S বেশ জনপ্রিয়। বাইকটির ডিজাইন ও স্পেসিফিকেশন সমীহ জাগানোর মতো। এ হেন ক্রুজার বাইকের জনপ্রিয়তা বাড়াতে উদ্যোগ দিল কাওয়াসাকি। ভারতে আজ Vulcan S-এর আপডেটেড ভার্সন লঞ্চ করেছে সংস্থাটি। 2022 Kawasaki Vulcan S এখন নতুন মেটালিক ম্যাট গ্রে রঙে উপলব্ধ হবে। নয়া আপডেট বলতে এই কালার স্কিমের অর্ন্তভুক্তি। এছাড়া বাইকটির বাইরে বা অভ্যন্তরে কোনওপ্রকার অদলবদল করা হয়নি। পুরনো দামেই পাওয়া যাবে এই ক্রুজার বাইক। দিল্লিতে এর এক্স-শোরুম দাম ৬ লক্ষ ১০ হাজার টাকা।

2022 Kawasaki Vulcan S Mettalic Matte Grey

এই পেইন্ট স্কিমে 2022 Kawasaki Vulcan S-এর ফুয়েল ট্যাঙ্ক ও রেডিয়েটর গার্ডে সিলভার ও গ্রে কালার দেখা যাবে। এছাড়া হুইল ও ফুয়েল ট্যাঙ্কের উপরে গ্রীন অ্যাকসেন্ট টানা হয়েছে।

2022 Kawasaki Vulcan S স্পেসিফিকেশন ও ফিচার

আগের মতোই ২০২২ কাওয়াসাকি ভালকান এস বাইকে রয়েছে ৬৪৯ সিসি-র লিকুইড কুল্ড, প্যারালাল টুইন ইঞ্জিন। যার পাওয়ার এবং টর্ক আউটপুট যথাক্রমে ৫৯.৯৪ বিএইচপি ও ৬২.৪ এনএম। এতে সিক্স স্পিড গিয়ারবক্স পাওয়া যাবে।

হ্যালোজেন হেডলাইট, গিয়ির পজিশন ইন্ডিকেটর সহ সেমি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ৪১ মিমি টেলিস্কোপিক ফোর্ক, ৩০০ মিমি ফ্রন্ট ও ২৫০ মিমি রিয়র ডিস্ক ব্রেক, ডুয়েল চ্যানেল এবিএস সহযোগে এসেছে কাওয়াসাকি ভালকান এস।

এই মুহূর্তে, কাওয়াসাকি ভালকান এস-এর নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া বেনেলি ৫০২সি আরবান ক্রুজার, যার দাম ৪ লক্ষ ৯৮ হাজার টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥