আনলিমিটেড কল ও ডেটার সাথে এয়ারটেল আনলো নতুন তিনটি প্ল্যান, মূল্য শুরু ৯৯ টাকা থেকে

Avatar

Published on:

টেলিকম কোম্পানিগুলি তাদের গ্রাহকদের জন্য এখন বেশি সংখ্যক প্ল্যান উপলব্ধ করার চেষ্টায় আছে। নতুন নতুন প্ল্যান আসায় গ্রাহকরা পছন্দ ও সামর্থ অনুযায়ী প্ল্যান নির্বাচন করতে পারে। ভারতের তৃতীয় বৃহত্তম বেসরকারি টেলিকম কোম্পানি এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য আজ তিনটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলি হল ৯৯ টাকার, ১২৯ টাকার ও ১৯৯ টাকার। এখানে কল ও ডেটা সুবিধা ছাড়াও অতিরিক্ত বেনিফিট গ্রাহকরা। তবে এই প্ল্যানগুলি সমস্ত সার্কেলে উপলব্ধ নয়। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত জানি।

কোন কোন সার্কেলে এই প্ল্যানগুলি উপলব্ধ :

এয়ারটেলের ওয়েবসাইট অনুযায়ী, এই তিনটি প্ল্যান বিহার, ঝাড়খণ্ড, কলকাতা, মধ্যপ্রদেশ, ছত্তিসগড় ওড়িশা, রাজস্থান, ইউপি পূর্ব এবং পশ্চিমবঙ্গ সার্কেলে উপলব্ধ।

এয়ারটেল ৯৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ১৮ দিন। এখানে মোট ১ জিবি ডেটা ও ১০০এসএমএস পাওয়া যাবে। আবার যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা উপলব্ধ।

এয়ারটেল ১২৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ১২৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে। এরসাথে এখানে মোট ৩০০ এসএমএস ও ১ জিবি ডেটা দেওয়া হয়।

এয়ারটেল ১৯৯ টাকার প্ল্যান :

এয়ারটেলের ১৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৪ দিন। এখানে রোজ ১ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাওয়া যায়। আবার সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা উপলব্ধ। এই প্ল্যানে Zee5, Wynk Music এবং Airtel Xstream সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥