Airtel: কল ও ডেটার সাথে একবছর Disney+ Hotstar দেখার সুযোগ, এলো নতুন প্ল্যান

Avatar

Published on:

গ্রাহকদের চাহিদা পূরণ করতে Airtel এযাবৎ অগুনিত রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। সেই রীতি বজায় রেখে জনপ্রিয় টেলিকম অপারেটরটি তাদের তিনটি পুরোনো প্রিপেইড প্ল্যান আপডেট করে নতুন রূপে নিয়ে এলো। Airtel -এর নয়া তিনটি প্রিপেইড প্ল্যানে ১ বছরের জন্য Disney+ Hotstar মোবাইল অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সাথে আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক ১০০টি এসএমএস করার সুবিধাও অন্তর্ভুক্ত থাকছে। তবে মনে রাখতে হবে এই আপডেটেড প্ল্যানগুলিতে যেমন কিছু অতিরিক্ত বেনিফিট মিলবে, তেমনি এগুলির দামও পূর্ববর্তী প্ল্যানের তুলনায় খানিকটা বেশি। আগে Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন যুক্ত Airtel -এর পুরোনো প্ল্যানের দাম ৪৪৮ টাকা থেকে শুরু হতো এবং সর্বাধিক ব্যয়বহুল প্ল্যানের দাম ২,৬৯৮ টাকা ছিল। তবে এখন নতুন প্রিপেইড প্ল্যানগুলি রিচার্জ করতে ক্রেতাদের সর্বনিম্ন ৪৯৯ টাকা এবং সর্বোচ্চ ২,৭৯৮ টাকা খরচ করতে হবে।

Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ Airtel এর নতুন প্রিপেইড প্ল্যানের তালিকা

এয়ারটেল ৪৯৯ টাকার প্ল্যান: এয়ারটেলের নতুন প্রিপেইড প্যাকগুলির মধ্যে প্রথমটি হলো ৪৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ৩ জিবি হাই-স্পিড ডেটা এবং ১০০টি ফ্রি এসএমএস পেয়ে যাবেন। অতিরিক্ত বেনিফিটের প্রসঙ্গে বললে, এই প্ল্যানের সাথে Disney+ Hotstar মোবাইল অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন অফার করবে এয়ারটেল। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন।

এয়ারটেল ৬৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এই প্ল্যানে, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ২ জিবি ডেটা এবং ১০০টি ফ্রি এসএমএস ব্যবহার করা যাবে। এই সমস্ত সুবিধাগুলি হুবহু আগের ৫৯৯ টাকার প্ল্যানের মতোই এক সমান, যা এখন বন্ধ করে দেওয়া হয়েছে। নতুন প্ল্যানেও অতিরিক্ত বেনিফিট হিসাবে Disney+ Hotstar মোবাইল অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল ২,৭৯৮ টাকার প্ল্যান: ২,৭৯৮ টাকার বিনিময়ে এয়ারটেল তাদের গ্রাহকদের, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ২ জিবি ডেটা এবং ১০০টি ফ্রি এসএমএস করার সুবিধা প্রদান করবে। পূর্বে ২,৬৯৮ টাকার রিচার্জ প্ল্যানে এই সমস্ত বেসিক বেনিফিট উপলব্ধ ছিল। কিন্তু এখন এই প্ল্যানকে বন্ধ করে দিয়ে, তার পরিবর্তে ২,৭৯৮ টাকার প্রিপেইড প্ল্যান চালু করা হয়েছে। উক্ত নয়া প্ল্যান রিচার্জ করলে আপনারা Disney+ Hotstar মোবাইল অ্যাপ নিখরচায় অ্যাক্সিস করতে পারবেন, তাও পুরো ৩৬৫ দিন বা ১ বছরের জন্য। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

Disney+ Hotstar Mobile অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন ছাড়াও, এয়ারটেল তাদের এই আপডেটেড প্ল্যান তিনটিতে Amazon Prime Video Mobile Edition -এর ৩০ দিনের ফ্রি ট্রায়াল, Hellotunes এবং Wynk Music অ্যাপের ফ্রি অ্যাক্সিসও প্রদান করবে। এছাড়া, Shaw Academy -এর তরফ থেকে এক বছরের অনলাইন কোর্স করার সুযোগ পেয়ে যাবেন গ্রাহকরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥