Airtel এর প্লাটিনাম ও গোল্ড গ্রাহকরা বিনামূল্যে পাবে Apollo 24/7 এর পরিষেবা

Avatar

Published on:

জনপ্রিয় ভারতীয় টেলিকম অপারেটর এয়ারটেল (Airtel), অ্যাপোলো ২৪/৭ (Apollo 24/7)- এর সাথে হাত মিলিয়ে যৌথভাবে এয়ারটেল গ্রাহকদের ই-স্বাস্থ্যসেবা (e-healthcare) পরিষেবা সরবরাহ করতে চলেছে। এয়ারটেল থ্যাংকস অ্যাপের (Airtel Thanks App) একটি অংশ হিসেবে পরিষেবাটিকে সামনে এনেছে এয়ারটেল। বর্তমানে ভয়ংকর করোনা ভাইরাসের প্রকোপ ও নানাবিধ রোগ দেখা দিচ্ছে মানুষের শরীরে। স্বাস্থ্য এবং চিকিৎসার জন্য মানুষকে এখন সদা প্রস্তুত এবং সচেতন থাকতে হয়। আর সেই জন্যই মানুষের উপকারের কথা চিন্তা করেই এয়ারটেল এই ধরনের স্কিম নিয়ে এসেছে। এই পরিষেবার মধ্যে আছে বিবিধ স্বাস্থ্য পরিষেবার সুবিধা। এয়ারটেল প্ল্যাটিনাম (Platinum) এবং গোল্ড (Gold) গ্ৰাহকেরা অ্যাপোলো সার্কেলের তরফ থেকে বিনামূল্যে একটি কমপ্লিমেন্টারি মেম্বারশিপ বা সদস্যপদ পেয়ে যাবেন।

মেম্বারশিপের ফলে আপনি অ্যাপোলোর যাবতীয় স্বাস্থ্য সেবা গুলি উপভোগ করতে পারবেন। অ্যাপোলোর শীর্ষস্থানীয় চিকিৎসক এবং বিশেষজ্ঞের সঙ্গে ভার্চুয়াল পরামর্শের সুযোগ, বাড়ি থেকে নমুনা সংগ্রহের সুবিধার পাশাপাশি অনলাইন স্বাস্থ্য পরীক্ষা বুকিং করা, ক্যাশ ব্যাক সুবিধা সহ ওষুধের হোম ডেলিভারির সুবিধা ইত্যাদি আরও অনেক কিছু অন্তর্ভুক্ত থাকবে এই পরিষেবার মধ্যে ।

অ্যান্টনি জেকব, অ্যাপোলো ২৪/৭ (Apollo 24/7) অ্যাপের চিফ এক্সিকিউটিভ অফিসার বলেছেন, “এয়ারটেলের (Airtel) সাথে সংযুক্ত হয়ে আমরা স্বাস্থ্যকর ভারত গড়ার পরিকল্পনাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই। মানুষের সুস্বাস্থ্যের কথা ভেবে অ্যাপোলো প্রতিনিয়ত নতুন প্রকল্পের মাধ্যমে স্বাস্থ্য পরিষেবা তৈরী করে। এয়ারটেলের সাথে সেই কাজ ভাগ করে নিতে আমরাও খুব আপ্লুত। আশাকরি এই সমন্বয় আগামীতে দৃষ্টান্ত স্থাপন করবে।”

এয়ারটেল (Airtel) এবং অ্যাপোলোর অংশীদারিত্বের ফলে উদ্ভুত একচেটিয়া এই সুবিধাগুলি এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের (Airtel Thanks App) মাধ্যমে যোগ্য গ্রাহকরা আনলক করতে পারবেন। বিনা ব্যয়ে এয়ারটেল প্ল্যাটিনাম গ্রাহকরা অ্যাপোলো সার্কেলে (Apollo Circle) ১২ মাসের সদস্যপদ পাবেন এবং এয়ারটেল গোল্ড গ্রাহকরা তিন মাসের সদস্যপদ পাবেন।

শাশ্বত শর্মা, এয়ারটেলের (Airtel) চিফ মার্কেটিং অফিসার বলেছেন, “আমরা এয়ারটেল কর্তৃপক্ষ আমাদের এয়ারটেল থ্যাংকস (Airtel Thanks App) গ্রাহকদের জন্য একদম অন্যরকম একটি পরিষেবা নিয়ে এসেছি। কোভিড-পরবর্তী বিশ্বে অধিকাংশ গ্রাহকরাই কম যোগাযোগে স্বাস্থ্যসেবার খুঁজে পেতে চাইছেন। আমরা অ্যাপোলো ২৪/৭ (Apollo 24/7) এর সাথে হাত মিলিয়ে আনন্দিত। আমাদের থ্যাংকস গ্রাহকরা বাড়ি থেকেই ডিজিটালি সর্বোত্তম-শ্রেণীর স্বাস্থ্যসেবা অ্যাক্সেস করতে পারবেন।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥