পোস্টপেড ও ব্রডব্যান্ড গ্রাহকদের বিনামূল্যে Hotstar সাবস্ক্রিপশন দিচ্ছে Airtel

Avatar

Published on:

একসময় ভারতের টেলিকম বাজারে জনপ্রিয়তার শীর্ষে ছিল Airtel। কিন্তু বছর চারেক আগে Reliance Jio টেলিকম বাজারে পা রাখার পর থেকেই চেনা সমীকরণ পাল্টে যায়। তবে ইদানীং Airtel, Jio-র মোকাবিলা করার জন্য বেশ জোরদার প্রস্তুতি নিচ্ছে। তাই প্রিপেইড পরিষেবার পাশাপাশি পোস্টপেড ও ব্রডব্যান্ড পরিষেবার ক্ষেত্রেও বেশ গুরুত্ব দিচ্ছে সংস্থাটি। সম্প্রতি Airtel, তার পোস্টপেড এবং ব্রডব্যান্ড ইউজারদের জন্য একটি বিশেষ সুবিধা নিয়ে এসেছে, যার সাহায্যে ওই সমস্ত ইউজাররা জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম Disney+Hotstar এর VIP সাবস্ক্রিপশন রিডম করতে পারবেন সম্পূর্ন বিনামূল্যে।

এই অফারটি শুধুমাত্র Airtel Thanks প্রোগ্রামের প্ল্যাটিনাম ইউজারদের জন্য প্রযোজ্য। যে সমস্ত প্ল্যাটিনাম ইউজার এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে ৪৯৯ টাকার বেশি মূল্যের পোস্টপেড প্ল্যান বা ৯৯৯ টাকার বেশি মূল্যের ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জ করবেন, তারাই কমপ্লিমেন্টরি বা প্রশংসাসূচক ডিজনি+হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন।

এক্ষেত্রে, Airtel গ্রাহকরা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের ‘Thanks’ পেজে গিয়ে তারা ডিজনি+হটস্টার ভিআইপি অফারটির জন্য মনোনীত কিনা তা পরীক্ষা করতে পারেন। এয়ারটেল স্পষ্টভাবে জানিয়েছে, কোনো গ্রাহক স্বতন্ত্রভাবে পোস্টপেড এবং ব্রডব্যান্ড প্ল্যান রিচার্জ করলে এক বছরের জন্য ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। তবে এই অফারটি কেবলমাত্র একবার অ্যাক্সেস করা যাবে।

এমনিতে এয়ারটেলের ব্রডব্যান্ড প্ল্যান শুরু ৪৯৯ টাকা থেকে, ডিজনি+হটস্টারের ফ্রি ভিআইপি সাবস্ক্রিপশন পেতে ইউজারদের ৯৯৯ টাকার বেশি মূল্যের প্ল্যান রিচার্জ করতে হবে। এক্ষেত্রে ইউজাররা ১,৪৯৯ টাকা এবং ৩,৯৯৯ টাকা দামের দুটি প্ল্যান বিকল্প হিসেবে পাবেন। অন্যদিকে, পোস্টপেইড ইউজাররা, ৪৯৯ টাকার বেশি দামের বেশ কয়েকটি বিকল্প প্ল্যান পাবেন, যাতে ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥