Amazon Daily Quiz-এ আজ রয়েছে ৪০,০০০ টাকা জেতার সুযোগ, বাড়ি বসে এভাবে পুরষ্কার পকেটস্থ করুন

Avatar

Published on:

আজ ১৪ই জুন, প্রতিদিনের মতই নতুন করে লাইভ হয়েছে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-র জনপ্রিয় ২৪ ঘন্টার অনলাইন গেম শো ‘Daily App QuizTime’ (ডেইলি অ্যাপ কুইজটাইম)। এক্ষেত্রে গেমটি আজ অংশগ্রহণকারীদের Amazon Pay (অ্যামাজন পে) ব্যালান্সে ৪০,০০০ টাকা জেতার সুযোগ দিচ্ছে, তবে পুরষ্কার জিতে নিতে তাদের রোজকার মতই পাঁচ-পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। হঠাৎ কেন অনলাইন শপিংয়ের পাশাপাশি হাজার হাজার টাকা পুরষ্কার দিচ্ছে Amazon? এই প্রসঙ্গে বলি, আজ থেকে পাঁচ বছর আগে ২০১৭ সালে এই গেম চালু করে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি, পরে সময়ে সময়ে এর পুরষ্কারের ধরনেও পরিবর্তন এসেছে; কিন্তু ইদানিংকালে এটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই আপনিও যদি এই গেম খেলতে চান তাহলে আসুন, ‘Amazon Daily QuizTime’ গেম খেলার নিয়ম এবং ঠিক কী কী প্রশ্নের উত্তর দিলে বাড়ি বসে পুরষ্কারের টাকা পকেটস্থ করতে পারবেন তা দেখে নিন।

Amazon Daily QuizTime গেম খেলার নিয়ম

অ্যামাজনের এই ডেইলি কুইজ প্রতিদিন রাত ১২টায় শুরু হয় এবং সেই তারিখে রাত ১১:৫৯ অবধি (অর্থাৎ পুরো একদিন) লাইভ থাকে। গেমটি খেলতে হলে বৈধ পরিচয়পত্র বা ভারতের নাগরিকতার প্রমাণ থাকা প্রয়োজন; অন্যদিকে অংশগ্রহণকারীর বয়েস নূন্যতম ১৮ বছর হতে হবে। উল্লেখ্য, এখানে দিন বিশেষে ১,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকা জেতার সুযোগ থাকে। আর পুরষ্কার জিতে নিতে জেনারেল নলেজ (GK) এবং কারেন্ট অ্যাফেয়ার্স সম্বন্ধিত মোট পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হয় (যেমনটা শুরুতেই বলেছি)। তবে মনে রাখবেন, সব প্রশ্নের সঠিক উত্তর দিলেই টাকা জেতা যাবে এমন নয়, কারণ এক্ষেত্রে সংস্থা বিজয়ী বাছতে লাকি ড্র-এর সাহায্য নেবে। আজকের গেমের বিজয়ীদের নাম ঘোষণা হবে আগামীকাল। মনে রাখবেন, এই কুইজের নিয়ম বা অন্যান্য বিষয় রোজ একই থাকে; তবে পুরষ্কারের অ্যামাউন্ট ও প্রশ্ন পরিবর্তিত হয়।

Amazon Daily QuizTime গেম খেলার উপায়

১. অ্যামাজনের ‘ডেইলি কুইজ’ খেলতে চাইলে প্রথমে অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোন থেকে সংস্থার অ্যাপ খুলুন।

২. এরপর অ্যাপে লগইন/সাইন ইন করে ‘মিউজিক, ভিডিও অ্যান্ড গেমিং’ সেকশনে যান। এখান থেকে ‘ফান’ অপশনটি বেছে নিন, যেখানে একটু স্ক্রল করলেই ‘ডেইলি কুইজ’ নামক একটি ব্যানার দেখা যাবে।

৩. উল্লিখিত ব্যানারে ক্লিক করলেই একটি ‘সাবমিট’ (Submit) বাটন মিলবে, এটি গেমের পাঁচটি প্রশ্ন অ্যাক্সেস করার সুযোগ দেবে।

সেক্ষেত্রে প্রতিদিনের মত আমরা আজকের কুইজের পাঁচটি প্রশ্নের পাশাপাশি তাদের উত্তর আপনাদের সামনে রাখছি। এতে আপনাদের একটিও প্রশ্নের উত্তর ভুল হওয়ার সম্ভাবনা তো নেই-ই, বরঞ্চ এর থেকে লাকি ড্র-তে পৌঁছানো সহজ হয়ে যাবে!

Amazon Daily QuizTime-এর আজকের প্রশ্নোত্তর

১. A commentary box at Lord’s has recently been named after which Australian cricket legend?

উত্তর: Shane Warne

২. Who among these played the role of ‘Laila’ in the recent movie ‘Heropanti 2’?

উত্তর: Nawazuddin Siddiqui

৩. Famous singer KK, recently passed away after a live performance in which city?

উত্তর: Kolkata

৪. What is a group of this bird known as?

উত্তর: Parliament

৫. Due to which reason, does the moon appear in shades of red during this phenomenon?

উত্তর: Refraction

সঙ্গে থাকুন ➥