শুরু হল অ্যামাজন গিফটিং হ্যাপিনেস ডেজ সেল, অবিশ্বাস্য দামে ফোন, টিভি, ল্যাপটপ

Avatar

Published on:

সবেমাত্র শেষ হয়েছে ‘Great Indian Festival’ সেল। কিন্তু রাত পোহাতে না পোহাতেই প্রতিদ্বন্দ্বী Flipkart-এর মতই আরো একটি সেল নিয়ে হাজির হল Amazon India। ‘Gifting Happiness Days’ নামের এই সেলটি আসন্ন দীপাবলি উপলক্ষে আয়োজন করেছে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। আগামী ৪ঠা নভেম্বর পর্যন্ত এই সেলে কেনাকাটা করা যাবে।

‘Gifting Happiness Days’ সেলে স্মার্টফোন, ল্যাপটপ ইত্যাদি ডিভাইস, বিভিন্ন অ্যাক্সেসরিজ এবং আরো অন্যান্য প্রোডাক্টের ওপর থাকছে আকর্ষণীয় কিছু অফার। আবার Citi ব্যাংক, ICICI ব্যাংক, Kotak ব্যাংক এবং RuPay ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে পাওয়া যাবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া Amazon Pay UPI-এর মাধ্যমে পেমেন্ট করলে ১০% অতিরিক্ত ছাড় এবং ৫০০ টাকা রিওয়ার্ড জেতার সুযোগ থাকছে। পাওয়া যাবে ‘Pay Later’ বা নো কস্ট ইএমআই অপশনও।

শুধু তাই নয়, অ্যামাজনের এই দিওয়ালি সেলে গ্রাহকরা অ্যামাজন লঞ্চপ্যাড, অ্যামাজন সহেলি এবং অ্যামাজন কারিগরের মতো প্রোগ্রামের অংশ হিসাবে সরাসরি ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের কাছ থেকে বা লোকাল শপ থেকে কেনাকাটা করতে পারেন। ব্যবহারকারীরা বিভিন্ন এনজিওতেও অবদান রাখতে পারেন।

অ্যামাজন গিফটিং হ্যাপিনেস ডেজ সেলের অফারের কথা বললে স্মার্টফোন, ল্যাপটপ, অডিও অ্যাক্সেসরিজ এবং স্মার্টটিভিতে ছাড় পাওয়া যাবে। যেমন Samsung Galaxy M51 স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি কেনা যাবে ১৯,৪৯৯ টাকায়। অন্যদিকে Galaxy M31s এবং Galaxy M31 Prime Edition স্মার্টফোনদুটি যথাক্রমে ১৮,৪৯৯ টাকা এবং ১৬,৪৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৩৭,৯৯৯ টাকা মূল্যের OnePlus 7T এবং ৪৩,৯৯৯ টাকা মূল্যের 7T Pro ডিভাইসদুটিতে ৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

এই সেলে Redmi Note 9 Pro Max ডিভাইসটির দাম শুরু হচ্ছে ১৫,৯৯৯ টাকা থেকে এবং Nokia 5.3 ডিভাইসটি ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার iPhone 11 বা iPhone 7-এর মত প্রিমিয়াম স্মার্টফোনগুলি যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

এছাড়া সেলে Vivo ব্র্যান্ডের স্মার্টফোনে ৩০% অবধি, Xiaomi ব্র্যান্ডের স্মার্টফোনে ২০% অবধি ছাড় থাকবে। OnePlus-এর অন্যান্য নির্বাচিত মডেলগুলির ওপর পাওয়া যাবে ৫,০০০ টাকা পর্যন্ত অফ। অন্যদিকে Oppo A15, Oppo F17 Pro, Oppo Reno4 Pro বা Oppo A53 ফোন কিনলে নো কস্ট ইএমআই বিকল্প এবং ১ বছরের ড্যামেজ প্রোটেকশন পাওয়া যাবে।

আগেই বলেছি গিফটিং হ্যাপিনেস ডেজ সেলে স্মার্টটিভিতেও অফার রয়েছে। এক্ষেত্রে OnePlus টিভি ২৩,৯৯৯ টাকায়, TCL-এর ৪০ ইঞ্চি ফুল এইচডি স্মার্টটিভি ১৭,৯৯৯ টাকায় এবং Sanyo-র ৪৪ ইঞ্চি আল্ট্রা এইচডি স্মার্ট টিভি ৩৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া সাধারণ ল্যাপটপের ওপর ৩০,০০০ টাকা এবং গেমিং ল্যাপটপগুলিতে ৩৫,০০০ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

সেলের অন্যান্য অফার সম্পর্কে বিস্তারিত জানতে বা কেনাকাটা করতে Amazon India-য় ঢুঁ মেরে দেখতে পারেন।

সঙ্গে থাকুন ➥