পুজোর ছুটিতে বাড়িতে আনুন নতুন Smart TV, Sale উপলক্ষে দুর্দান্ত অফার নিয়ে হাজির Amazon

Avatar

Published on:

amazon-great-indian-festival-2023-sale-live-from-8-october-huge-offer-on-smart-tvs-check-deals

দীর্ঘ চর্চার পর আজ Amazon Great Indian Festival সেলের তারিখ প্রকাশ্যে এনেছে Amazon India। উৎসবের মরসুমে দেশবাসীকে সস্তায় কেনাকাটার সুযোগ করে দিতে আগামী ৮ই অক্টোবর থেকে এই বিশেষ বিক্রয়পর্ব লাইভ করবে বলে জানিয়েছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি, যদিও ইতিমধ্যেই মানে সেল শুরুর আগেই সংস্থাটি কিছু অফার লাইভ করেছে। যেমন Samsung, OnePlus, Sony, LG এবং Xiaomi-র মতো নামী ব্র্যান্ডের OLED, QLED এবং 4K ডিসপ্লেসহ স্মার্ট টিভিগুলি এখন ৬০ শতাংশ পর্যন্ত ছাড়ে (পড়ুন Sale Price-এ) Amazon-এ বিক্রির জন্য তালিকাভুক্ত। এছাড়া নিশ্চিত হয়েছে যে, সেলে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি SBI কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও পাওয়া যাবে – মিলবে নো-কস্ট ইএমআই জাতীয় অপশনও। তাই যদি পুজোর মুখে আপনার নতুন স্মার্ট টিভি (Smart TV) কেনার পরিকল্পনা থাকে, তাহলে এই সময়টি হাতছাড়া করা ঠিক হবেনা! আপনার সুবিধার জন্য আমরা এই প্রতিবেদনে Amazon India-য় স্মার্ট টিভিতে উপলব্ধ কয়েকটি সেরা অফার সম্পর্কে কথা বলব।

Amazon-এ এইসব Smart TV সস্তায় পাওয়া যাবে

ফেস্টিভ সিজন উপলক্ষে অ্যামাজন, ৪২,৯৯৯ টাকার Redmi 43-inch 4K Ultra HD TV মডেলটি ২০,৪৯৯ টাকায় কেনার সুযোগ দেবে, এতে ৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। একইভাবে, OnePlus TV 43 Y1S Pro মডেল ৩৯,৯৯৯ টাকার পরিবর্তে ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এদিকে LG-র 50-inch 4K Ultra HD TV-র দাম পড়বে ৪০,৯৯০ টাকা, যার এমআরপি (MRP) ৬০,৯৯০ টাকা। এই টিভিতে হাজার টাকার কুপন ডিসকাউন্টও দেবে কোম্পানি।

এছাড়া ৮০ হাজারের 55-inch Masterpiece Glo QLED TV অ্যামাজনে ৬২,৯৯৯ টাকায় পাওয়া যাবে, এতে ৩,০০০ টাকার কুপন ডিসকাউন্টও কাজে লাগাতে পারবেন। এক্ষেত্রে Samsung Crystal 4K iSmart UHD TV ৫২,৯০০ টাকার বদলে ৩২,৯০০ টাকায় পাবেন, সাথে থাকবে হাজার টাকার কুপন ডিসকাউন্ট। আবার 55-inch Hisense U7H TV ২৫,৯৯৯ টাকায় ও TCL 40-inch S series TV ১৬,৯৯০ টাকায় মিলবে, এমনিতে যাদের দাম যথাক্রমে ৬৯,৯৯৯ টাকা ও ৪০,৯৯০ টাকা। চাইলে, Acer-এর 50-inch V Series 4K Ultra HD QLED TV ৫৯,৯৯৯ টাকার বদলে ৩২,৪৯৯ টাকায় পেয়ে যাবেন।

উল্লেখ্য, প্রিমিয়াম টিভি ক্রেতাদের জন্যও অ্যামাজনের বিশেষ অফার আছে – যেমন 65-inch Sony Bravia 4K Ultra HD TV ১,৩৯,৯০০ টাকার পরিবর্তে ৮২,৯৯০ টাকায় পাওয়া যাবে। আর এই সমস্ত টিভি মডেলেই কাজে লাগানো যাবে নো-কস্ট ইএমআই অপশন। উপরন্তু, Amazon Pay ICICI-এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা প্রতিটি কেনাকাটায় ক্যাশব্যাক এবং ওয়েলকাম রিওয়ার্ড পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥