iPhone 11 থেকে Redmi Note 10S, আগামী পাঁচদিনের মধ্যে কিনলে পাবেন বিপুল ছাড়

Avatar

Published on:

ফেস্টিভ সিজন উপলক্ষে গত ৩ অক্টোবর থেকে Amazon India-এ শুরু হয়েছিল Great Indian Festival (গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল) সেল। এখনও এই সেল লাইভ রয়েছে। সেক্ষেত্রে এখনো পর্যন্ত যারা Amazon-এর সবচেয়ে বড় ও দীর্ঘ এই সেলের দুর্দান্ত সব ডিল বা ডিসকাউন্টের সুবিধা নেননি, তারা আর দেরি করলে পস্তাবেন। আসলে এবার জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি তার ‘Great Indian Festival’ শেষ হওয়ার তারিখ ঘোষণা করেছে; সংস্থার মাইক্রোসাইট অনুযায়ী, আগামী ২রা নভেম্বর অবধি এই সেল চলবে। তাই যারা হালফিলে দুর্দান্ত পারফরম্যান্সযুক্ত নতুন ফোন কিনতে চাইছেন, তারা সেলের বাকি হাতেগোনা সময় কাজে লাগিয়ে নিম্নলিখিত ডিভাইসগুলি আকর্ষণীয় দামে পেতে পারেন।

Amazon Great Indian Festival Final Days সেলে স্মার্টফোনের ওপর কী অফার মিলছে

আইফোনের ক্ষেত্রে অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ফাইনাল ডেজ সেলে Apple iPhone 11 মডেলটি বর্তমানে ৪২,৯৯৯ টাকায় কেনা যাবে। ফিচার হিসেবে এতে মিলবে ৬.৫ ইঞ্চি লিকুইড রেটিনা এইচডি এলসিডি ডিসপ্লে, তৃতীয় প্রজন্মের নিউরাল ইঞ্জিনসহ A13 বায়োনিক চিপ প্রসেসর এবং ওয়্যারলেস চার্জিং সাপোর্ট। তাছাড়া এটি ডুয়াল রিয়ার ক্যামেরা সিস্টেম সহ এসেছে।

অ্যান্ড্রয়েডের ক্ষেত্রে অফার

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ফাইনাল ডেজ সেলে বিভিন্ন নামীদামী ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড ডিভাইসে অফার মিলছে। আগ্রহীরা ৬.৬৭ ইঞ্চি FHD+ AMOLED ডট ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ৫,০২০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ আসা Redmi Note 10 Pro Max মডেলটি ২২,৯৯৯ টাকার বদলে ১৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। একইভাবে ১৬,৯৯৯ টাকা মূল্যের Redmi Note 10S ফোনটি পাওয়া যাবে ১৩,৯৯৯ টাকায়। এতে ৬.৪৩ ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে, ৬ জিবি র‌্যাম, মিডিয়াটেক হেলিও জি৯৫ অক্টা-কোর প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

এছাড়া Redmi 10 Prime মডেলের দাম ১৪,৯৯৯ টাকা হলেও, সেলে এটি ১১,৪৯৯ টাকায় মিলবে; সুবিধা বলতে এই বাজেট ফোনে ৬.৫ ইঞ্চি FHD+ ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, মিডিয়াটেক হেলিও জি৮৮ অক্টা-কোর প্রসেসর এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি আছে। আবার রেডমির লো-এন্ড Redmi 9 Active কেনা যাবে ৮,৪৯৯ টাকায়, এমনিতে যার দাম ৯,৪৯৯ টাকা। স্পেসিফিকেশনের কথা বললে এই ফোনে পাওয়া যাবে ৬.৫৩ ইঞ্চি HD+, অক্টা-কোর হেলিও জি৩৫ প্রসেসর এবং ৫,০০০ ব্যাটারি।

এক্ষেত্রে যদি কেউ Redmi ফোন না কিনে OnePlus-এর মিড রেঞ্জ কিনতে চান, তাহলেও কুছ পরোয়া নেই! কারণ এখন অ্যামাজন OnePlus Nord 2 ফোনটি
২৯,৯৯৯ টাকায় বিক্রি করছে, যাতে ৬.৪৩ ইঞ্চি AMOLED ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ জিবি র‌্যাম, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

সঙ্গে থাকুন ➥