পুজোর মুখে সবচেয়ে বড় Sale আয়োজন করছে Amazon, প্রতিটি প্রোডাক্ট কেনা যাবে সস্তায়

Updated on:

Amazon Great Freedom Festival Sale 2023

Amazon Great Indian Sale: মাত্র কয়েকটা দিনের অপেক্ষা, তারপর ক্যালেন্ডার পাতা পাল্টাতেই দোরগোড়ায় এসে দাঁড়াবে বাঙালির দুর্গাপুজো। সেক্ষেত্রে আসন্ন উৎসবের দিনগুলির জন্য প্রতিবছরের মতো এবারেও, Flipkart Big Billion Days 2023 সেল প্রচুর অফার নিয়ে আসবে বলে জানা গিয়েছে। এই পরিস্থিতিতে বরাবরের রীতি মেনে এবং Flipkart-এর সাথে পাল্লা দিতে ই-কমার্স জায়ান্ট Amazon India দুর্দান্ত অফার সমেত একটি বিশেষ বিক্রয়পর্ব শুরু করবে বলে নিশ্চিত অনুমান করা হচ্ছে। সম্ভবত আগামী মাসের শুরুর দিকে সংস্থার Amazon Great Indian Festival Sale ইভেন্টটি আয়োজিত হবে, যা চলতি বছরের অন্যতম বড় অনলাইন সেল হতে চলেছে। এখানে বিভিন্ন প্রোডাক্ট সুলভ মূল্যে কেনা সম্ভব হবে। আসুন, এখন Amazon Great Indian Sale 2023 সম্পর্কে কয়েকটি গুরুত্বপূর্ণ কথা জেনে নিই।

Amazon Great Indian Sale 2023-এর সময়সূচী

অ্যামাজন ইন্ডিয়া এই মুহূর্তে তার গ্রেট ইন্ডিয়ান সেলের তারিখ বা সমস্ত অফার সম্পর্কে কিছু ঘোষণা করেনি। তবে এই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল আগামী ১১ই অক্টোবর থেকে শুরু হবে এবং ১৮ই অক্টোবর পর্যন্ত চলবে বলে আশা করা হচ্ছে। এক্ষেত্রে যাদের অ্যামাজন প্রাইম (Amazon Prime) সাবস্ক্রিপশন আছে, তাদের জন্য সেলটি একদিন আগে শুরু হতে পারে – ঠিক অন্যান্যবারের মতোই।

Amazon Great Indian Sale 2023: এবারে বিশেষ কী হতে চলেছে?

অ্যামাজনের বছরের সবচেয়ে বড় সেল হিসেবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালটি পরিচিত। সেক্ষেত্রে এবারের সেলেও সংস্থা শপিং প্রেমীদের জন্য আকর্ষণীয় ব্যাঙ্ক অফার, ডিসকাউন্ট এবং ইএমআই অপশন নিয়ে হাজির হবে। আপনি যদি নতুন স্মার্টফোন-আইফোন বা অন্যান্য ইলেকট্রনিক পণ্য কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে পুজোর মুখে এই সেল আপনার দারুণ কাজে আসবে।

আসলে এবারের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে ইলেকট্রনিক্স, ফ্যাশন আইটেম এবং আরও অনেক কিছুতে বিশাল ছাড় পাওয়া যাবে। যেমন, অ্যাপল আইফোন (Apple iPhone), স্যামসাং গ্যালাক্সি (Samsung Galaxy) ডিভাইস এবং ওয়ানপ্লাসের (OnePlus) প্রিমিয়াম ডিভাইসগুলি সস্তায় কেনা যাবে। শুধু তাই নয়, আপনি স্মার্টওয়াচ, টিভি, ইয়ারবাড ইত্যাদিতেও ভালো অফার (৫০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ইত্যাদি) পেতে পারেন। খুব শীঘ্রই এই বিষয়ে সমস্ত তথ্য সামনে আসবে।

সঙ্গে থাকুন ➥