AC কিনুন দারুণ ছাড়ে, Amazon-এ মিলছে জমজমাট অফার, পুজোয় বাড়িই হয়ে উঠবে দার্জিলিং!

Avatar

Published on:

Amazon Great Indian Festival Sale AC Offer

Amazon Great Indian Festival Sale: দেখতে দেখতে শরৎকাল চলে এসেছে, কিন্তু গ্রীষ্মের দাবদাহ যেন কমছেইনা! পুজোর মুখেও ঘেমে-নেয়ে একসা হচ্ছেন গোটা দেশের মানুষ। এমতাবস্থায় মানে এই সময়ে আপনি যদি উষ্ণতাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ছুটির মরসুম বাড়িতে একটু শান্তিতে কাটাতে চান এবং তার জন্য একটি এসি (AC) কেনার পরিকল্পনা করেন, তাহলে সেই ইচ্ছে আপনার সস্তাতেই পূরণ হয়ে যাবে। আসলে এই সময়টি এয়ার কন্ডিশনার কেনার জন্য আদর্শ, কারণ খাতায় কলমে গ্রীষ্ম পেরিয়ে গেলে এমনিতেই এই অ্যাপ্লায়েন্সটির দাম কমতে থাকে – আবার উৎসবের দরুন বিভিন্ন ব্র্যান্ডের এসিতেই আকর্ষণীয় অফার পাওয়া যায়। যেমন বর্তমানে Amazon Great Indian Festival সেলে অনেক এসি দুর্দান্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এর সাথে আছে SBI কার্ডে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধাও। এক্ষেত্রে আপনার জন্য এই প্রতিবেদনে রইল সেরা পাঁচটি অফারের সন্ধান।

Sale উপলক্ষে AC-র কেনার ক্ষেত্রে চরম অফার দিচ্ছে Amazon

১. Godrej 1 ton 3-star inverter split AC: চলতি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ৪২,৯০০ টাকার এসিটি মাত্র ২৭,৯৯০ টাকায় পাওয়া যাবে।

এতে ১ টন কার্যক্ষমতা, ফাইভ-ইন-ওয়ান কনভার্টেবল প্রযুক্তি, আই সেন্স প্রযুক্তি, অ্যান্টি ফ্রিজ থার্মোস্ট্যাট, সাইলেন্ট অপারেশন প্রযুক্তি ইত্যাদি ফিচারের সাথে ব্যাকলিট রিমোট দেওয়া হয়েছে। এর কম্প্রেসারে ১০ বছরের ওয়ারেন্টি পাবেন।

২. Voltas 1.5 ton 3-star inverter split AC: এসিটির এমআরপি (MRP) ৫৯,৯৯০ টাকা, তবে এই মুহূর্তে অ্যামাজনে এটি ৩০,৭০০ টাকায় মিলবে।

এটি কপার কন্ডেন্সার কয়েল, অ্যান্টি-করসিভ কোটিং, অটো রিস্টার্টের মতো ফিচার দেওয়া হয়েছে। এসিটি ১ বছরের কম্প্রিহেন্সিভ ওয়ারেন্টিও অফার করবে।

৩. Blue Star 1.2 ton 3-star inverter split AC: সেল চলাকালীন এটি ৩১,৯৯০ টাকায় পাওয়া যাবে।

এই এসিটি কপার কন্ডেন্সারের সাথে আসে। এতে অটো-ফ্রস্ট, মাল্টি সেন্সর, স্টেবিলাইজেশন ফ্রি অপারেশনের মতো ফিচার রয়েছে। এর ক্যাপাসিটি ১.২ টন এবং এতেও ১০ বছরের ওয়ারেন্টি মিলবে।

৪. LG 1.5 ton 5-star inverter split AC (RS-Q19YNZE): এই এসিটি এখন ৪৩,৪৯০ টাকায় পাওয়া যাবে, এর দাম এমনিতে ৭৫,৯৯০ টাকা।

এই এসিটি ১.৫ টনের যাতে কপার কন্ডেন্সার কয়েল আছে। এটি আগের তিনটি মডেলের তুলনায় আরও ভালো শীতলতা প্রদান করবে।

৫. Lloyd 1.5 ton 5-star inverter split AC (GLS-18I5FWBEV): এর দাম ও ডিসকাউন্টের পরিমাণ এলজি মডেলটির মতোই।

এতেও আপনি একইরকম ফিচার বা সুবিধা পাবেন।

সঙ্গে থাকুন ➥