৯৬,৭০০ টাকার Toshiba Inverter AC মাত্র ৫,৯০০ টাকায় বিক্রি করলো Amazon

Avatar

Published on:

ই-কমার্স সাইট Amazon ভারত সহ গোটা বিশ্বে বিপুলভাবে জনপ্রিয়। এই প্ল্যাটফর্মে প্রচুর সংখ্যক প্রোডাক্ট উপলব্ধ হওয়ার দরুন, মাঝেমধ্যেই প্রোডাক্ট তালিকায় কোনো জিনিসের সঠিক দাম নথিভুক্ত করতে সংস্থাটির তরফ থেকে কিছু ভুলচুক হয়ে যায়। তবে এবার ভুলবশত সংস্থাটি এমন কাজ করল, যার ফলে কিছু সৌভাগ্যবান ক্রেতা প্রোডাক্টের ওপর পেয়ে গেলেন ৯৪ শতাংশ ছাড়! হ্যাঁ, আপনি ঠিকই শুনছেন। আজ Amazon ভুলবশত ৯৬,৭০০ টাকার Toshiba 1.8 ton inverter AC-কে মাত্র ৫,৯০০ টাকায় প্রোডাক্ট লিস্টে তালিকাভুক্ত করেছিল। স্বাভাবিকভাবেই চোখে পড়া মাত্রই ক্রেতাদের একাংশ এসিটি কিনতে আগ্রহ দেখায়, যার ফলস্বরুপ সংস্থার তরফ থেকে ভুলটি শুধরে নেওয়ার আগেই ৯০,৮০০ টাকা ছাড়ে তারা এসি-টি পকেটস্থ করার সুযোগ পেয়ে যান। শুধু তাই নয়, এই অফারটিতে প্রতি মাসে ২৭৮ টাকার মাসিক কিস্তির অপশনও দেখানো হয়েছিল।

Amazon আগেও ভুল দামে প্রোডাক্ট বিক্রি করেছে

এর আগেও অ্যামাজন এই ধরনের ভুল করেছে। ২০১৯ সালের প্রাইম ডে-তে ই-কমার্স জায়ান্টটি ৯ লক্ষ টাকার ক্যামেরা মাত্র ৬৫০০ টাকায় বিক্রি করেছিল। সেই বছর এই ত্রুটিটির সম্পর্কে অবগত হওয়ার পর Amazon-এ ক্যামেরা ক্রেতাদের ঢল নামে। ফলে এটি একটি ব্যবসা বাড়ানোর কৌশল হতে পারে।

Toshiba 1.8 ton inverter split AC at price 5990

যাই হোক, এই ভুলকে শুধরে নিয়ে Amazon এখন একই তোশিবা ১.৮ টন ৫-স্টার ইনভার্টার এসির (Toshiba 1.8 ton inverter AC) গ্লস হোয়াইট ভ্যারিয়েন্ট ৫৯,৪৯০ টাকায় বিক্রি করতে শুরু করেছে। আগ্রহী ক্রেতারা মাসে ২,৮০০ টাকা দিয়েও এসিটি বাড়ি নিয়ে যেতে পারেন। এই ইনভার্টার এসির কিছু বিশেষ ফিচারের মধ্যে রয়েছে, অ্যান্টিব্যাকটেরিয়াল কোটিং, ডাস্ট ফিল্টার, এবং ডিহিউমিডিফায়ার। কম্প্রেসর, পিসিবি, সেন্সর, মোটরস এবং ইলেকট্রিক্যাল পার্টসে ৯ বছরের অতিরিক্ত ওয়ারেন্টি সহ Toshiba AC-তে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। এই এসিটির পরিমাপ ১০৫ x ২৫ x ৩২ সেন্টিমিটার (দৈর্ঘ্য x প্রস্থ x উচ্চতা) এবং এতে ৩.৩ সিজন্যাল এনার্জি এফিশিয়েন্সি রেশিও (SEER) রয়েছে।

আপনাদেরকে জানিয়ে রাখি, Toshiba AC, ইনভার্টার টেকনোলজি ব্যবহার করে। এই অত্যাধুনিক প্রযুক্তির দরুন শীতাতপ নিয়ন্ত্রণের প্রয়োজনীয়তা অনুযায়ী কম্প্রেসারের স্পিড অ্যাডজাস্ট হয়। এটিতে ক্ষতিকারক ব্যাকটেরিয়া এবং ভাইরাসের রিপ্রোডাক্টিভ এবিলিটি সহ একটি IAQ ফিল্টারও রয়েছে। এটি স্বয়ংক্রিয়ভাবে কোনো গন্ধ এবং মোল্ড ফর্মেশন রোধ করার পাশাপাশি ফিল্টারটি শুকনো ও পরিষ্কার রাখতে সক্ষম, যার ফলে এটির রক্ষণাবেক্ষণের খরচ অনেক কম হয়। এছাড়াও, তোশিবা এসিতে অ্যাকোয়া রেসিন কোটেড কয়েল নামক একটি ম্যাজিক কয়েল রয়েছে, যা ধুলো জমা হ্রাস করে, কয়েলটিকে দীর্ঘস্থায়ী করে, এবং ন্যূনতম পরিমাণ বিদ্যুৎ ব্যবহার করে এনার্জি কনসাম্পশন হ্রাস করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥