রেডি হয়ে যান, আসছে Amazon Prime Day Sale, ফোন সহ সমস্ত প্রোডাক্টে বিপুল ছাড়

Published on:

Amazon Prime Day Sale Date India Leaked

Amazon India প্রতিবছর একটি বার্ষিকী সেলের ঘোষণা করে থাকে। এক্ষেত্রে প্রতিবারের ন্যায় এই বছরেও অনলাইনে শপিং প্ল্যাটফর্মটি বহুল প্রতীক্ষিত ‘Prime Day Sale’ -এর আয়োজন করবে। যদিও Amazon -এর পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে এই সেলের তারিখ বা অফার সম্পর্কিত কোনো তথ্য ঘোষণা করা হয়নি। কিন্তু তাসত্ত্বেও আমরা, ‘Amazon Prime Day Sale’ কবে লাইভ হতে চলেছে তা ইতিমধ্যেই জানতে পেরে গেছি। সেলটির তারিখ ফাঁস করার নেপথ্যে আছে MySmartPrice। উক্ত সাইটের একটি লেটেস্ট রিপোর্ট অনুসারে, আগামী ১৫ই জুলাই থেকে এই সেল শুরু হতে পারে এবং ঠিক তার পরের দিন অর্থাৎ ১৬ই জুলাই পর্যন্ত লাইভ থাকবে। অর্থাৎ এটি হবে একটি দু’দিন ব্যাপী সেল।

জানিয়ে রাখি, গত বছর ২৩ শে জুলাই এবং ২৪শে জুলাই Prime Day Sale এর আয়োজন করেছিল Amazon। দু’দিন ধরে চলমান এই সেলে – স্মার্টফোন, ল্যাপটপ থেকে শুরু করে হোম অ্যাপ্লায়েন্স, ক্লোথিংয়ের মতো বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্টের সাথে ভারী ডিসকাউন্ট এবং লোভনীয় ডিল অফার করা হয়েছিল। ফলে এবারও তার অন্যথা হবে না বলেই আশা করছি আমরা।

গত বছর আয়োজিত প্রাইম ডে সেলে, প্রাইম মেম্বারদের জন্য ‘স্পেশাল’ ব্যাঙ্ক কার্ড অফার উপলব্ধ করা হয়েছিল। এক্ষেত্রে অ্যামাজন তাদের প্রাইম গ্রাহকদের – SBI এবং ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রে ইনস্ট্যান্ট ডিসকাউন্টও অফার করেছে। ফলে আমাদের অনুমান, এই বছরও উল্লেখিত দুটি ব্যাঙ্কের সাথে অংশীদারিত্ব করতে পারে ই-কমার্স সাইটটি।

প্রসঙ্গত, ভারতীয়রা মাত্র ১,৪৯৯ টাকার বিনিময়ে অ্যামাজন প্রাইম মেম্বারশিপের সাবস্ক্রিপশন নিতে পারবেন। যার পর – ওয়ান ডে ডেলিভারি, যেকোনো সেলের আর্লি অ্যাক্সেস, অ্যামাজন মিউজিক (Amazon Music) অ্যাপের বিনামূল্যের অ্যাক্সেস, অ্যামাজন পে আইসিআইসিআই (Amazon Pay ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে ৫% ক্যাশব্যাক সহ আরও অনেক সুযোগ-সুবিধার ফায়দা তুলতে পারবেন আপনারা৷ উল্লেখ্য, অ্যামাজন এই মাসের শুরুতে ‘প্রাইম লাইট মেম্বারশিপ’ (Amazon Prime Lite) -এর ঘোষণা করেছে। এটি হল প্রাইম মেম্বারশিপের একটি সাশ্রয়ী বিকল্প, যার দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা৷

সঙ্গে থাকুন ➥