Amazon Summer Sale 2022: মোবাইল, ল্যাপটপ ইত্যাদিতে মিলবে আকর্ষণীয় ডিসকাউন্ট; ইঙ্গিত নয়া প্রোডাক্ট লঞ্চেরও

Avatar

Published on:

এই প্রচণ্ড প্যাচপ্যাচে গরমে ঘরে বসেই ইউজারদেরকে দুর্দান্ত শপিং এক্সপেরিয়েন্স প্রদান করতে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon (অ্যামাজন) খুব শীঘ্রই নিয়ে আসতে চলেছে Amazon Summer 2022 (অ্যামাজন সামার ২০২২)। আপাতত কবে থেকে এই সেল শুরু হচ্ছে, সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে আসন্ন সেলে কী কী অফার পাওয়া যেতে পারে, সে সম্পর্কে সংস্থাটি একটি হালকা ইঙ্গিত দিয়েছে। যেমন সেল চলাকালীন আইসিআইসিআই ব্যাংক, কোটাক মাহিন্দ্রা ব্যাংক এবং আরবিএল ব্যাংকের ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ক্রেতারা। সেইসাথে ইএমআইয়ের সুবিধাও উপলব্ধ থাকবে। এছাড়া সংস্থাটি আরও জানিয়েছে যে, আসন্ন সেলে স্মার্টফোন থেকে শুরু করে ল্যাপটপ, টিডব্লিউএস ইয়ারবাডসসহ ৬০টিরও বেশি নতুন প্রোডাক্ট লঞ্চ হবে।

আসন্ন সেলে উপলব্ধ সমস্ত ডিল এবং অফারগুলি সম্পর্কে ইউজারদেরকে আপডেট দেওয়ার জন্য অ্যামাজন ইন্ডিয়া ইতিমধ্যে একটি ল্যান্ডিং পেজ তৈরি করেছে। ওই পেজ অনুযায়ী, সেল চলাকালীন বাজাজ ফিনসার্ভ ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অফার পাওয়া যাবে। সংস্থাটি একথাও জানিয়েছে যে, আসন্ন সেলে বিভিন্ন প্রোডাক্টে উপলব্ধ এক্সচেঞ্জ অফারের মাধ্যমে ক্রেতারা ১৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

এদিকে অ্যামাজন সামার সেল চলাকালীন মোবাইল এবং অ্যাক্সেসরিজে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। Xiaomi 11T Pro, OnePlus Nord CE 2 5G, Samsung Galaxy M33 5G, iQoo Z6 5G, Redmi Note 11T 5G সহ আরও অনেক জনপ্রিয় স্মার্টফোন মডেল এই সেলে বিশাল ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। তদুপরি, আসন্ন সেলে উপলব্ধ সেরা ডিলটি আন্দাজ করতে পারলে ইউজাররা জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার!

এছাড়া, সেল চলাকালীন অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় এবং হেডফোনে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে অ্যামাজন সামার সেলে Honor MagicBook X 15, Apple iMac 2021, Lenovo Yoga Smart Tab, JBL Tune 130NC সহ একাধিক ডিভাইস স্বাভাবিকের তুলনায় অনেকটাই কম দামে কেনার সুযোগ পাবেন গ্রাহকরা। এসবের পাশাপাশি আসন্ন সেলে টিভি এবং গেমিং অ্যাক্সেসরিজে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

তাহলে আপাতত এটুকুই, খুব শীঘ্রই এই সেল সম্পর্কিত আরও নানা চমকপ্রদ তথ্য বিশদে আপনাদের সামনে হাজির করব আমরা। ততক্ষণ অবধি পছন্দের প্রোডাক্টগুলিকে উইশলিস্ট করতে থাকুন এবং আসন্ন এই সেলের যাবতীয় খবরাখবর পেতে চোখ রাখুন টেকগাপে!

সঙ্গে থাকুন ➥