Offer: এই Photography Day-তে ক্যামেরা থেকে শুরু করে ট্রাইপড, লেন্স ইত্যাদি কিনুন ব্যাপক ছাড়ে

Avatar

Published on:

Amazon World Photography Day Sale

আজ ১৯শে আগস্ট ‘ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে’ (World Photography Day) বা বিশ্ব ফটোগ্রাফি দিবস, যারা ছবি তুলে বিভিন্ন মুহূর্বন্দি করতে ভালোবাসেন তাদের জন্য আজকের দিনটি অত্যন্ত বিশেষ মাত্রা বহন করবে এটাই স্বাভাবিক। এমতাবস্থায় জনপ্রিয় Amazon India এই বিশেষ দিনটিকে একটি সেলের মাধ্যমে উদযাপন করছে, যার ফলে ফটোগ্রাফার বা ছবিপ্রেমীরা নানাবিধ সেরা তথা ব্র্যান্ডেড প্রোডাক্টগুলিতে আকর্ষণীয় ছাড় পেতে পারেন। এক্ষেত্রে Canon, Sony, Fujifilm, Panasonic, Digitech-এর মতো শীর্ষস্থানীয় ব্র্যান্ডের ক্যামেরা এবং আনুষাঙ্গিকগুলি সস্তায় কেনা যাবে। আর সেলে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ক্রেতারা HDFC ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে ইএমআই (EMI) ট্রানজাকশন করলে ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ১২ মাসের কিস্তি অপশন (বিনা সুদে) কাজে লাগানোর সুযোগ পাবেন। আসুন, এখন চলতি Amazon Sale-এ কোন ফটোগ্রাফিক প্রোডাক্টে ঠিক কী অফার পাওয়া যাচ্ছে, তা দেখে নিই।

Amazon World Photography Day Sale: অফার

– বর্তমানে অ্যামাজন ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে সেল চলাকালীন Amazon Basics Smartphone Gimbal কিনতে পারবেন ৫,৪৯৯ টাকায়। এর মাধ্যমে ফটোগ্রাফ, সেলফি, ভ্লগ এবং লাইভ স্ট্রীম শ্যুট করার সময় ঝাঁকুনি জাতীয় সমস্যাকে বিদায় জানিয়ে স্টিল ফুটেজ ক্যাপচার করতে পারবেন।

– কন্টেন্ট ক্রিয়েটর এবং ব্লগারদের জন্য Sony ZV1 Vlog Camera একটি আদর্শ বিকল্প, এটি বর্তমানে ৬২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এই ক্যামেরাটি শুটিং গ্রিপসহ আসে এবং হ্যান্ডহেল্ড শট, ভ্লগিংয়ের সময় স্পষ্ট ঝাঁকুনিমুক্ত শট তুলতে সাহায্য করে।

– সেলে ক্যাননের প্রোডাক্টে দারুণ ছাড় দিচ্ছে অ্যামাজন। এক্ষেত্রে ভ্রমণ সঙ্গী হিসেবে Canon EOS R10 Mirrorless ক্যামেরাটি ৯৬,৪৯০ টাকায় কিনতে পারবেন। অন্যদিকে ওয়াই-ফাই কানেক্টিভিটিযুক্ত স্টাইলিশ Canon M50 MKII Mirrorless ক্যামেরা ৫৮,৯৯০ টাকায় মিলবে। এছাড়াও Canon Sigma-র ১৫০-৬০০ মিমি লেন্স কেনার ক্ষেত্রে ৭৯,৯৯০ টাকা খরচ হবে।

– এই মুহূর্তে Panasonic Lumix G7 Mirrorless Camera ক্যামেরাটি ২৩% ছাড়ে ৪২,৪৯০ টাকায় কিনতে সক্ষম হবেন। এটি তীক্ষ্ণ ও উন্নতমানের ছবি তোলার ক্ষেত্রে কাজে আসবে।

– ট্রাইপডসহ Digitek-এর ১৪ ইঞ্চি রিং লাইট অ্যামাজন থেকে মাত্র ১,৩৯৯ টাকায় কিনতে পারবেন। এটির মাধ্যমে ভ্লগিং ক্যাপাসিটি আপগ্রেড করা যাবে।

– Fujifilm Instax Mini 12 Instant ক্যামেরাটি এখন ৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এটি কাজে লাগিয়ে স্থান-কাল নির্বিশেষে যেকোনো মুহূর্তের ফটো তাৎক্ষণিক স্মৃতি হিসাবে ক্যাপচার করা যাবে।

– উল্লিখিত প্রোডাক্টগুলি ছাড়াও আগ্রহীরা FitSpark Eagle i9 Plus Action ক্যামেরা ৯,৪৯৯ টাকায়, GoPro Hero 9 Action Camera Bundle ২৭,৪৯০ টাকায়, IZI Dual Screen Action ক্যামেরা ৯,৪৯৯ টাকায় এবং Kodak Instant Camera ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার অফার পাবেন Osaka 55-inch Professional Tripod, Sony 7M3K Mirrorless ক্যামেরা, Digitek DSG 007 Smartphone Gimbal, DJI OM6 Smartphone Gimbal ইত্যাদি প্রোডাক্টেও।

সঙ্গে থাকুন ➥