সস্তায় Ambrane ভারতে লঞ্চ করলো দুটি Neobuds ওয়্যারলেস ইয়ারফোন

Updated on:

Ambrane ভারতে Neobuds 11 ও Neobuds 22 নামে দুটি নতুন ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোন নিয়ে হাজির হয়েছে। Ambrane Neobuds 11-এর প্রধান বিশেষত্ব এর অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং ১২ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম। অপরদিকে Ambrane Neobuds 22-তে স্নাগ ফিট ডিজাইন, ১৪ ঘন্টা পর্যন্ত মিউডিক প্লেব্যাক টাইম, ক্রিস্টাল ক্লিয়ার অডিওর অভিজ্ঞতা পাওয়া যাবে। উভয় ইয়ারফোন কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫.০-এর সাথে এসেছে।

Ambrane Neobuds 11-এর স্পেসিফিকেশন, ফিচার ও দাম

নিওবাডস ১১-এ এএনসি ফিচার রয়েছে যা চারিপাশের কোলাহলপূর্ণ শব্দকে অনেকটাই অপসারণ করবে বলে সংস্থাটি জানিয়েছে। প্রত্যেকটি ইয়ারপিসে ৪০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যা ৪ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম দেবে। আবার চার্জিং কেসের ৩০০ এমএএইচ ব্যাটারির দৌলতে অতিরিক্ত ৮ ঘন্টার ব্যাকআপ পাওয়া যাবে। ১.৫ ঘন্টাতেই ইয়ারবাড সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। চার্জিং কেসে এলইডি ডিজিটাল ডিসপ্লে রয়েছে। যার মাধ্যমে ইয়ারফোন ও চার্জিং কেসের ব্যাটারি লেভেল দেখা যাবে। IPX4 রেটিংযুক্ত হওয়ায় হালকা ঘামেও নিওবাডস ১১-এর কোনো ক্ষতি হবে না। ফলে ওয়ার্কআউটের সময় ব্যবহারের জন্য এটি আদর্শ। এটি টাচ কন্ট্রোল ও ভয়েস অ্যাসিট্যান্ট সাপোর্টের সাথে এসেছে।

Neobuds 11 ইয়ারবাডের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি Ambrane-এর অফিসিয়াল ওয়েবসাইট ও বিভিন্ন রিটেল স্টোর থেকে কেনা যাবে। Ambrane এর সাথে দিচ্ছে ১ বছরের ওয়ারেন্টি। এটি ব্ল্যাক কালারে উপলব্ধ হবে।

Ambrane Neobuds 22-এর স্পেসিফিকেশন, ফিচার ও দাম

নিওবাডস ২২-এ মাল্টি ফাংশান বাটন রাখা হয়েছে৷ যার মাধ্যমে মিউজিক ও কল কন্ট্রোল, এবং গুগল অ্যাসিট্যান্ট ও সিরি অ্যাক্সেস করা যাবে। ইয়ারফোনের স্নাগ ফিট ডিজাইন কান থেকে সহজে একে পড়তে দেবে না। আরামের সাথে দীর্ঘক্ষণ যাতে এটি কানে লাগিয়ে রাখা যায়, সে দিকেও নজর দেওয়া হয়েছে। প্রতিটি ইয়ারবাডে ৪০ এমএএইচ ব্যাটারি এবং এর চার্জিং কেসে ৪০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ইয়ারবাডের প্লেব্যাক টাইম ৪ ঘন্টা, তবে চার্জিং কেসের সাহায্যে আরও ১০ ঘন্টা প্লেব্যাক টাইম পাওয়া যাবে।

Neobuds 11 ইয়ারবাডের কেনার জন্য ২,৪৯৯ টাকা খরচ করতে হবে। Ambrane-এর অফিসিয়াল ওয়েবসাইট ও বিভিন্ন রিটেল স্টোর থেকে এটি ক্রয়ের জন্য উপলব্ধ হবে। Ambrane এর সাথে দিচ্ছে ১ বছরের ওয়ারেন্টি। এটি হোয়াইট ও ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥