কয়েক ঘন্টার অফার, iPhone 13, iPhone 12, iPhone 11 কিনে নিন সবচেয়ে সস্তায়

Avatar

Published on:

ভারতে ‘Apple Days Sale’ এর প্রথম বর্ষপূর্তি উপলক্ষে দেশীয় রিটেল চেইন সংস্থা Vijay Sales একটি বিশেষ সেলের সাথে হাজির হয়েছিল কিছু দিন পূর্বে। যার অন্তিম দিন আজ অর্থাৎ ৩১ ডিসেম্বর। কিন্তু সেলের শেষ মুহূর্তে এসেও ডিসকাউন্ট ও অফারের সম্ভার কমেনি। উল্টে, অ্যাপলের (Apple) সর্বশেষ তিনটি প্রজন্মের আইফোন সিরিজের সাথে নজরকাড়া ছাড় পাওয়া হবে। এক্ষেত্রে, iPhone 13 সিরিজের প্রত্যেকটি মডেলের পাশাপাশি iPhone 12 এবং iPhone 11 সিরিজের বাছাই করা কয়েকটি ফোন সামিল আছে অফারের-তালিকায়। ফলে যারা আইফোন ব্যবহারের শখ মেটাতে চান, তারা বছরের অন্তিম দিনে এসে পকেটে চাপ না ফেলে এই ইচ্ছা পূরণ করতে পারবেন।

আগেই বলেছি, অ্যাপল ডেজ সেলে ডিসকাউন্ট ছাড়াও একাধিক লোভনীয় অফারের লাভও ওঠাতে পারবেন ক্রেতারা। যেমন AMEX ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের ৭.৫% বা ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হবে। তবে এই অফারে হস্তগত করতে হলে আপনাদের কমপক্ষে ২০,০০০ টাকার শপিং করতেই হবে। এছাড়া, Bank of Baroda এবং RBL ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে দেওয়া হবে ৫% বা ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। তদুপরি, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে ইএমআই ট্রানজ্যাকশনের মাধ্যমে টাকা শোধ করা সম্ভব। আগ্রহীদের জানিয়ে রাখি, দেশব্যাপী ১১০টিরও বেশি বিজয় সেলসের রিটেইল আউটলেট এবং সংস্থার অফিসিয়াল সাইটের (Vijaysales.com) মাধ্যমে ‘Apple Days Sale’ এর লাভ ওঠানো যাবে।

অ্যাপল ডেজ সেল অফার (Apple Days sale offer)

অফারের কথা বললে, প্রথমেই আমরা চলতি বছরের অক্টোবর মাসে লঞ্চ হওয়া ১৩তম প্রজন্মের আইফোন সিরিজের প্রাইজ কাটের প্রসঙ্গে আলোচনা করবো। জানিয়ে রাখি সিরিজের প্রত্যেকটি ফোন অর্থাৎ iPhone 13 Mini, iPhone 13, iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max -কে আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে সেলে উপলব্ধ করা হয়েছে। নিচে, বিজয় সেলস আয়োজিত ‘অ্যাপল ডেজ সেল’ এ আইফোন ১৩ সিরিজের সাথে দেওয়া অফারের তালিকা দেওয়া হল –

iPhone 13 mini: আইফোন ১৩ মিনি ফোনের ১২৮ জিবি ভ্যারিয়েন্টকে ফ্লাট ৩,৫০০ টাকার ছাড়ের সাথে ৬৬,৪০০ টাকায় বিক্রি করা হচ্ছে সেলে। তবে সেল শেষ হয়ে গেলে এই ফোনের দাম পুনরায় ৬৯,৯০০ হয়ে যাবে। একই ভাবে, ২৫৬ জিবি ভ্যারিয়েন্টকে ৭৯,০০০ টাকার পরিবর্তে ৭৫,৯০০ টাকায় এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৯৯,৯০০ টাকার বদলে ৯৬,৮৯০ টাকায় সেল থেকে কিনে নেওয়া যাবে।

iPhone 13: আইফোন ১৩ ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই ডিসকাউন্ট দেওয়া হচ্ছে সেলে। সেক্ষেত্রে, সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলের ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ অপশনকে যথাক্রমে ৭৭,১০০ টাকায়, ৮৬,৭০০ টাকায় এবং ১,০৬,০০০ টাকায় পকেটস্থ করে নিতে পারবেন ক্রেতারা।

iPhone 13 Pro: সিরিজের এই প্রো মডেলের ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনকে তৎকালীন সময়ে যথাক্রমে ১,১৯,৯০০ টাকা এবং ১,২৯,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু আজ রাত ১২টা পর্যন্ত উভয় ভ্যারিয়েন্টকেই ডিসকাউন্টের সাথে ১,১৩,৯০০ টাকায় এবং ১,২৩,৪০০ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে।

iPhone 13 Pro Max: আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনের ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই শুধুমাত্র ডিসকাউন্ট পাওয়া যাবে আজ। সেক্ষেত্রে, সেলে উক্ত আইফোনকে ১,৩২,৯০০ টাকায় এনলিস্ট করা আছে। অন্য দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট বর্তমানে ‘আউট অফ স্টক’ রয়েছে।

অ্যাপল ডেজ সেলে পুরোনো আইফোনের সাথে উপলব্ধ ডিলের তালিকা (Apple Days Sale deals on old iPhone)

iPhone 11: আইফোন ১১ ফোনকে তিনটি স্টোরেজ অপশনের সাথে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৯,৯০০ টাকা থেকে কমিয়ে ৪৭,৪০০ টাকা করে দেওয়া হয়েছে সেলে। আর ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে যথাক্রমে ৫২,২০০ টাকায় এবং ৫৯,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। জানিয়ে রাখি, উল্লেখিত দুটি ভ্যারিয়েন্টের আসল দাম ছিল যথাক্রমে ৫৯,৯০০ টাকা এবং ৬৯,৯৯৯ টাকা।

iPhone 12 mini: আইফোন ১২ সিরিজ অধীনস্ত মিনি মডেলের ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম সেলে যথাক্রমে ৫৯,৯৯৯ টাকা এবং ৬৩,৯৯৯ টাকা রাখা হয়েছে।

iPhone 12: বিজয় সেলস আয়োজিত এই সেলে আইফোন ১২ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলকে ৬৫,৯০০ টাকার পরিবর্তে মাত্র ৬১,২৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই দাম ফোনের ৬৪ জিবি স্টোরেজ অপশনের। আর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৫,৯৯৯ টাকা রাখা হয়েছে। জানিয়ে রাখি, ফোনটির আসল মূল্য ৭০,৯০০ টাকা।

সঙ্গে থাকুন ➥