Apple Diwali Offer: দীপাবলিতে অ্যাপলের ফাটাফাটি অফার, 50% ছাড়ে কিনুন AirPods

Published on:

Apple Diwali Offer

উৎসবের মরসুম উপলক্ষে, গত মাসে অ্যাপল (Apple) ভারতে তাদের অফিসিয়াল চ্যানেলের মাধ্যমে কেনা বিভিন্ন প্রোডাক্টের ওপর ১০,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় চালু করেছিল। আর এখন, মার্কিন প্রযুক্তি সংস্থাটি বিশেষ অফার সহ দীপাবলি সেলের সূচনা করেছে, যা শুধুমাত্র iPhone 14 এবং iPhone 14 Plus মডেলের সাথেই পাওয়া যাবে। অফারটি অ্যাপলের অফিসিয়াল ওয়েবসাইটের পাশপাশি মুম্বাই ও দিল্লিতে সংস্থার রিটেইল স্টোরেও বৈধ।

Apple Diwali Sale: বিশেষ অফার

অ্যাপলের দীপাবলি সেল ইতিমধ্যেই চালু হয়ে গেছে এবং ১৪ নভেম্বর পর্যন্ত চলবে৷ অফার চলাকালী আইফোন ১৪ বা আইফোন ১৪ প্লাস কিনলে আসল দামের তুলনায় ৫০ শতাংশ ছাড়ে এয়ারপডস পেতে পারেন৷ যার মধ্যে রয়েছে লাইটনিং কেস সহ এয়ারপডস (থার্ড জেনারেশন), ম্যাগসেফ চার্জিং যুক্ত ভ্যারিয়েন্ট এবং ম্যাগসেফ চার্জিং কেস সহ এয়ারপডস প্রো (সেকেন্ড জেনারেশন)। এই তিনটি এয়ারপডের আসল মূল্য যথাক্রমে ১৯,৯৯০ টাকা, ২০,৯০০ টাকা এবং ২৪,৯০০ টাকা। অ্যাপল আইফোন ১৪ বা অ্যাপল আইফোন ১৪ প্লাস-এর গ্রাহকরা অর্ধেক মূল্যে এগুলি কিনতে পারবেন, অর্থাৎ খরচ হবে যথাক্রমে ৯,৯৫০ টাকা, ১০,৯৫০ টাকা এবং ১৪,৯৫০ টাকা দামে।

এছাড়াও, অ্যাপল বিনামূল্যে ৬ মাসের অ্যাপল মিউজিক সাবস্ক্রিপশনও অফার করছে। তবে জানিয়ে রাখি, এয়ারপডস-এর এই প্রোমোশনাল অফারটিকে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, এডুকেশন বা কর্পোরেট পারচেস প্ল্যানের মতো অন্যান্য অফারের সাথে যুক্ত করা যাবে না। এবং মনে রাখবেন, স্টক শেষ না হওয়া পর্যন্ত এটি মিলবে।

Apple-Airpods-Pro

উল্লেখ্য, গত বছর সেপ্টেম্বর মাসে লঞ্চ হওয়া Apple iPhone 14-এর দাম শুরু হয় ৬৯,৯০০ টাকা থেকে। অন্যদিকে, বড় ডিসপ্লে যুক্ত iPhone 14 Plus-এর প্রারম্ভিক মূল্য ৭৯,৯০০ টাকা। এছাড়া, অ্যাপল পুরনো স্মার্টফোনগুলির জন্য একটি ট্রেড-ইন প্রাইসও অফার করছে, যা iPhone 14 এবং iPhone 14 Plus-এর ক্রয় মূল্য আরও কম করতে পারে।

সঙ্গে থাকুন ➥