সস্তায় iPhone 12 কিনবেন? Flipkart, Amazon ছাড়াও এই সমস্ত অফলাইন স্টোর দিচ্ছে বাম্পার ডিসকাউন্ট

Published on:

Apple (অ্যাপল)-এর আইফোন (iPhone) মডেলগুলির দাম এমনিতে বেশি হলেও, বিভিন্ন ই-কমার্স সাইটগুলির অফারের দৌলতে এখন এই প্রিমিয়াম ফোনগুলি খানিকটা সস্তাতেই কেনা যায়। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি নতুন আইফোন কিনতে আগ্রহী থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে এমনই কিছু দারুণ অফারের সন্ধান! আসলে বর্তমানে জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon (অ্যামাজন), Flipkart (ফ্লিপকার্ট)-এর পাশাপাশি বিভিন্ন অফলাইন স্টোরও iPhone 12 (আইফোন ১২)-তে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে, যার সুবাদে ক্রেতারা অনেক কম দামে এই নজরকাড়া হ্যান্ডসেটটি কিনতে সক্ষম হবেন। তাই আমাদের আজকের এই প্রতিবেদনটি পুরোটা পড়ে অফারগুলি সম্পর্কে বিশদে জেনে নিন এবং চটজলদি পছন্দের মডেলটিকে পকেটস্থ করে ফেলুন।

iPhone 12-এ Amazon-এর অফার

আপনাদের জানিয়ে রাখি, ৬৫,৯০০ টাকা দামের আইফোন ১২-এর ৬৪ জিবি মডেলটি অ্যামাজনে এখন ৫৫,৯০০ টাকায় বিক্রি হচ্ছে; অর্থাৎ, পুরো ১০,০০০ টাকা ছাড়ে এই ডিভাইসটি কিনতে সক্ষম হবেন ক্রেতারা। এই মডেলটি কেনার ক্ষেত্রে কোনো ব্যাঙ্ক অফারের সুবিধা উপলব্ধ নেই, তবে ই-কমার্স প্ল্যাটফর্মটি গ্রাহকদের ৯,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট অফার করছে, যার সুবাদে আরও খানিকটা কম দামে আইফোন মডেলটি পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। কিন্তু এক্ষেত্রে মনে রাখতে হবে, আপনি যে ফোনটি এক্সচেঞ্জ করছেন সেটির বর্তমান অবস্থা তথা গুণমানের ওপর নির্ভর করবে যে আপনি কত টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাবেন।

iPhone 12-এ Flipkart-এর অফার

বর্তমানে ৬৫,৯০০ টাকা দামের আইফোন ১২-এর ৬৪ জিবি মডেলটিকে ফ্লিপকার্টে ৫৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। সেইসাথে এতে উপলব্ধ রয়েছে ১২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও, তবে এক্ষেত্রেও আগের মতো একই শর্তাবলী প্রযোজ্য (অর্থাৎ পুরোনো ফোনটির অবস্থার ওপর এক্সচেঞ্জ ডিসকাউন্টের পরিমাণ নির্ভর করবে)। ফলে দেখা যাচ্ছে যে, অ্যামাজনের চাইতে ফ্লিপকার্টে ফোনের দাম কিছুটা বেশি হলেও এক্সচেঞ্জ অফারের পরিমাণটিও কিন্তু খানিকটা বেশি। তাই সবচেয়ে বেশি এক্সচেঞ্জ অফারে আইফোন ১২-কে পকেটস্থ করতে চাইলে ক্রেতাদের দুটি ওয়েবসাইটেই ঢুঁ মারতে হবে।

অফলাইন মার্কেটে iPhone 12-এর ওপর ছাড়

আবার যারা অনলাইন চ্যানেলের বদলে অফলাইনে আইফোন কেনার প্ল্যান করছেন, তারাও কিন্তু বিভিন্ন স্টোর থেকে দুর্দান্ত ছাড়ে আইফোন কেনার সুযোগ পাবেন। যেমন, অ্যাপলের অথোরাইজড রিটেইলার ইম্যাজিন (Imagine) চলতি সময়ে ৬৫,৯০০ টাকার আইফোন ১২ মডেলটিকে ৭,০০০ টাকা ছাড় দিয়ে ৫৮,৯০০ টাকায় বিক্রি করছে। সেইসাথে তারা এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ৩,০০০ টাকার ক্যাশব্যাক অফারের সুবিধাও দিচ্ছে। অর্থাৎ, ক্রেতাদের কাছে যদি এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড থাকে, তাহলে তারা ৫৫,৯০০ টাকায় ফোনটি কিনে ফেলতে পারবেন।

এক্ষেত্রে স্টোরটি ঠিক কত টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট দিচ্ছে সে সম্পর্কে বিশেষ কিছু উল্লেখ না করলেও একথা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে যে, ইউজারদের ব্যবহৃত ফোনটির বর্তমান অবস্থার ওপরই সম্পূর্ণভাবে এক্সচেঞ্জ ভ্যালুর পরিমাণ নির্ভর করবে। আবার, ইউজারদের ব্যবহৃত ডিভাইসটির দাম যদি ১৫,০০০ টাকার বেশি হয়, তবে তারা ৪,০০০ টাকা অ্যাডিশনাল এক্সচেঞ্জ বোনাস পেতে সক্ষম হবেন। ফলে সব অফার মিলিয়ে ক্রেতারা ৫০,০০০ টাকারও কম দামে Imagine থেকে iPhone 12 অতি অনায়াসে কিনে ফেলতে পারবেন। এছাড়া, সস্তায় এই হ্যান্ডসেটটি কিনতে চাইলে আগ্রহী ক্রেতারা Croma (ক্রোমা) এবং Vijay Sales (বিজয় সেলস)-এর মতো অন্যান্য অফলাইন মার্কেটগুলিতেও ঢুঁ মেরে দেখতে পারেন।

সঙ্গে থাকুন ➥