মুম্বাইয়ের পর এবার দিল্লিতে খুলে গেল Apple Store, কি কি প্রোডাক্ট পাওয়া যাবে দেখে নিন

Avatar

Published on:

Apple Store Open Delhi Saket Today

মুম্বাইয়ের পর এবার দেশের রাজধানী নয়াদিল্লিতে খোলা হল অ্যাপলের স্টোর (Apple Store)। আজ থেকে সবার জন্য এই স্টোর খুলে দেওয়া হয়েছে। দিল্লির সাকেতের সিলেক্ট সিটি মলে অবস্থিত এই অ্যাপল স্টোর। গত ১৮ এপ্রিল অ্যাপলের সিইও টিম কুক মুম্বাইয়ের অ্যাপল স্টোর উদ্বোধন করেন, আজ তিনি সাকেত স্টোরেও উপস্থিত রয়েছেন। অ্যাপল সাকেত স্টোর আজ সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকবে।

অ্যাপলের দিল্লি স্টোরের তরফে বলা হয়েছে, অন্যান্য অ্যাপল স্টোরের মতো এখানেও সংস্থার সমস্ত প্রোডাক্ট পাওয়া যাবে। এই স্টোর থেকে অ্যাপলের iPhone সহ MacBook, Apple Watch, MagSafe চার্জার, চার্জিং প্যাড, মাউস, AirPods, Apple TV-র মতো প্রোডাক্ট কেনা যাবে।

অ্যাপলের স্টোরে বিভিন্ন প্রোডাক্ট বিশেষজ্ঞ আছেন, যাদের কাছ থেকে আপনি যেকোনো প্রোডাক্ট সম্পর্কে তথ্য পেতে পারেন। এছাড়া অ্যাপল স্টোরে সেল ও সার্ভিসের সুবিধাও পাবেন, অর্থাৎ আপনি এই স্টোরে কোনো অ্যাপল প্রোডাক্ট সারাই করতে পারবেন।

আপনাকে জানিয়ে রাখি অ্যাপলের সাকেত স্টোর এবং মুম্বাই স্টোর সম্পূর্ণ সংস্থার নিয়ন্ত্রণাধীন। অর্থাৎ এগুলি কেবল অনুমোদিত স্টোর নয়। এখানে কেবল সংস্থার নিজস্ব প্রোডাক্ট পাওয়া যাবে। তবে ইমাজিন এর মতো অনুমোদিত স্টোরে অন্যান্য প্রোডাক্টও বিক্রি হয়।

সঙ্গে থাকুন ➥