HomeTech Newsঅপেক্ষার অবসান, ১০ মার্চ লঞ্চ হচ্ছে Asus ROG Phone 5, থাকবে নজরকাড়া...

অপেক্ষার অবসান, ১০ মার্চ লঞ্চ হচ্ছে Asus ROG Phone 5, থাকবে নজরকাড়া ফিচার

আগামী ১০ মার্চ গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে Asus ROG Phone 5। যদিও তার আগের দিন অর্থাৎ ৯ মার্চ মার্কিন যুক্তরাষ্ট্রে পা রাখবে এই গেমিং ফোনটি। আজ Asus Rog এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটির লঞ্চ ডেট জানানো হয়েছে। জানিয়ে রাখি ভারতেও আসুস আরওজি ফোন ৫ মার্চে আসবে বলে কয়েকদিন আগে একজন টিপ্সটার জানিয়েছিলেন। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে বলে অনুমান করা হচ্ছে। এছাড়াও Asus ROG Phone 5 গেমিং ফোনটি ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি ও ১৬ জিবি পর্যন্ত র‌্যাম সহ আসতে পারে।

Asus ROG Phone 5 এর লঞ্চ ডেট ১০ মার্চ

Asus Rog এর অফিসিয়াল ওয়েবসাইটে Asus ROG Phone 5 ফোনটির তাইপেই, বার্লিন ও নিউ ইয়ার্ক এর লঞ্চ ডেট জানানো হয়েছে। শুধু তাই নয়, লঞ্চ ইভেন্টের জন্য কাউন্টডাউনও শুরু হয়েছে এই ওয়েবসাইটে, যেখানে দেখা যাচ্ছে ফোনটি লঞ্চ হতে আর ১৯ দিন ৫ ঘন্টা বাকি (প্রতিবেদনটি লেখার সময়)। এছাড়াও ক্যালেন্ডারে ১০ মার্চ তারিখটি নোট করে রাখতে বলা হয়েছে।

ছবি ক্রেডিট – ROG gaming phone/Weibo

আবার কোম্পানির উইবো অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে ইঙ্গিত দেওয়া হয়েছে, Asus ROG Phone 5 শক্তিশালী গ্লাস প্রটেকশনের সাথে আসবে। এই গ্লাস ডিসপ্লের ওপর ব্যবহার করা হবে। মনে হচ্ছে এই গ্লাস এখনও পর্যন্ত সবচেয়ে শক্তিশালী কর্নিং গরিলা গ্লাস ভিক্টস হতে পারে।

Asus ROG Phone 5 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারদের দাবি অনুযায়ী, এই ফোনের মডেল নম্বর হবে ASUS_I005DA । এই মডেল নম্বর কে আমরা ইতিমধ্যেই চীনের 3C, TENAA সার্টিফিকেশন ও গিকবেঞ্চে দেখতে পেয়েছি। সেখান থেকে প্রাপ্ত তথ্য গুলি মেলালে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকতে পারে। আবার ফোনটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম, ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ ও অ্যান্ড্রয়েড ১১ অপেরাটিং সিস্টেম সহ আসবে।

এছাড়াও Asus ROG Phone 5 ফোনে থাকবে ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ বা তার বেশি। আবার এই ফোনে পাওয়া যাবে ফাইভ-জি কানেক্টিভিটি ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা। ফোনটি ৬,০০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি সহ আসবে। এতে কোয়াড-বায়ার প্রযুক্তির সাথে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular