শীতে ঠান্ডা জলের ভয় থাকবেনা! মাত্র 2599 টাকায় মিলছে Bajaj-এর গিজার, সাথে 5 বছরের ওয়ারেন্টি

Avatar

Updated on:

BAJAJ 3L Instant Water Geyser Discount Offer

দেখতে দেখতে ডিসেম্বরের একটা সপ্তাহের বেশি সময় কেটে গিয়েছে, এখন ভারতের মানুষের রোজনামচায় জায়গা করে নিয়েছে শীতের আবহাওয়া। ফলত সোয়েটার, চাদর ইত্যাদির সাথে তো সখ্যতা বেড়েছেই, পাশাপাশি অনেকেই ঠান্ডা জলের কনকনানি থেকে রেহাই পেতে বাড়িতে গিজারের প্রয়োজনীয়তা অনুভব করছেন। এমতাবস্থায় দাঁড়িয়ে আপনিও যদি একটি ভালো গিজার কিনতে চান, তাও আবার কম দামে – তাহলে Bajaj-এর একটি প্রোডাক্ট আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এমনিতে হোম অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে Bajaj জনপ্রিয় এবং বিশ্বস্ত ব্র্যান্ডগুলির মধ্যে একটি, আর এখন Flipkart Big Year End Sale উপলক্ষে এই কোম্পানির কমপ্যাক্ট সাইজের ওয়াটার হিটার বিশাল ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আপনি এতে প্রায় ৫০% মানে দামের অর্ধেক অঙ্কই ছাড় হিসেবে পাবেন!

Flipkart-এর বছর শেষের সেলে অর্ধেক দামে মিলছে BAJAJ 3L Instant Water Geyser

আলোচ্য বাজাজ ৩ লিটার ইন্সট্যান্ট ওয়াটার গিজারটি ভারতীয় বাজারে ৫,০০০ টাকায় লঞ্চ হয়েছিল। তবে ফ্লিপকার্ট বিগ ইয়ার এন্ড সেলে এর দামের ওপর ৪৮% ছাড় মিলছে, যার ফলে আপনি এটি ২,৫৯৯ টাকায় পেয়ে যাবেন। শুধু তাই নয়, এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। সাথে থাকবে ৩০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

BAJAJ 3L Instant Water Geyser-এর বেনিফিট

বাজাজের ৩ লিটার ইন্সট্যান্ট ওয়াটার হিটারটি রান্নাঘর থেকে ছোট বাথরুম – সমস্ত কিছুর জন্যই খুবই কার্যকর; নাম অনুযায়ী, এর ক্যাপাসিটি ৩ লিটার। গিজারটির অভ্যন্তরীণ ট্যাঙ্ক স্টিল নির্মিত এবং এতে বাইরের দিকে প্লাস্টিকের আবরণ রয়েছে। ট্যাঙ্ক উল্লম্ব হওয়ায়, এটি দেয়ালে বসার অবস্থান থেকেই সেটআপ করা যেতে পারে।

উল্লেখ্য, এতে আগুন প্রতিরোধক বিশেষ কেবল ছাড়াও একাধিক সেফ্টি ফিচার এবং শক রেজ়িট্যান্ট ফিচার দেওয়া হয়েছে। এক্ষেত্রে গিজারটি কিনলে ৫ বছর পর্যন্ত ট্যাঙ্ক ওয়ারেন্টি এবং ২ বছরের হিট কম্পোনেন্ট ওয়ারেন্টি পাবেন। তাই গরম জলের ছোট-খাটো চাহিদা মেটাতে এটি কিনতেই পারেন।

সঙ্গে থাকুন ➥