Bajaj Pulsar রেঞ্জের বাইকের দামে বিরাট পরিবর্তন!

Avatar

Published on:

Honda, Yamaha, ও Hero Moto Corp এর দেখানো পথে হেঁটে এবার Bajaj তাদের টু-হুইলার মডেলগুলির দাম বৃদ্ধির পথে হাঁটলো। বাজাজের জনপ্রিয় Pulsar রেঞ্জের প্রায় প্রত্যেকটি মডেলের দামই একধাক্কায় বেশ অনেকটাই বাড়ানোর কথা ঘোষণা করা হয়েছে। Pulsar 125 ও Pulsar 150 এর মতো মডেলগুলির দাম ১,৭৪৭ টাকা করে বেড়েছে। আবার সেমি-ফেয়ার্ড ডিজাইনের মডেল Pulsar 220F এর দামে সর্বাপেক্ষা বেশি পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে।

Bajaj Pulsar রেঞ্জের লেটেস্ট এক্স-শোরুম দাম এবং মূল্যবৃদ্ধির পরিমান নীচে দেওয়া হল

Bajaj Pulsar 125

পালসার রেঞ্জের সবচেয়ে সস্তা এই বাইকটি Drum, Disc, Split Seat (Drum), ও Split Seat (Disc) ভ্যারিয়েন্টে বিক্রি হয়। প্রত্যেকটি ভ্যারিয়েন্টের দামই এপ্রিল থেকে ১,৭৪৭ টাকা করে বাড়ানো হয়েছে। তারপর পালসার ১২৫ এর ড্রাম ও ডিস্ক  ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে যথাক্রমে ৭৩,৩৬৩ টাকা ও ৭৯,৬৯৩ টাকা। অপরদিকে এর স্প্লিট সিট ড্রাম ও স্প্লিট সিট ডিস্ক ভ্যারিয়েন্টের নতুন দাম হল যথাক্রমে ৭৬,০৪৫  টাকা ও ৮২,৯৮৯ টাকা।

Pulsar 150

Pulsar 150 এর মডেলের Standard মডেলের দাম ১,৭৪৮ টাকা বেড়েছে এবং Pulsar 150 Neon ও Twin Disc মডেলের দাম ১৭৪৭ টাকা বৃদ্ধি করা হয়েছে। পালসার ১২৫ স্টান্ডার্ড মডেলের নতুন দাম হয়েছে ১,০১,৮১৮ টাকা। অন্যদিকে পালসার ১৫০ এর নিয়ন ও টুইন ডিস্ক মডেল কিনতে গেলে খরচ করতে হবে যথাক্রমে ৯৫,৮৭২ টাকা ও ১,০৪,৮১৯ টাকা।

Pulsar 180

পালসার ১৮০ মোটরসাইকেলেল দাম ১,৭৪৭ টাকা বেড়ে এখন হয়েছে ১,০৯,৬৫১ টাকা।

Pulsar 220F

পালসার ২২০এফ এর দাম সবচেয়ে বেশি পরিমানে বাড়ানো হয়েছে৷ ৩,০০২ টাকা বৃদ্ধি করার পর বাইকটির নতুন দাম হল ১,২৮,২৫০ টাকা।

Pulsar NS 160 ও NS 200

Pulsar NS160 ও Pulsar NS200-এর দাম যথাক্রমে ১,৭৪৮ টাকা ও ২,০০৪ টাকা বেড়েছে। এতএব, পালসার এনএস১৬০ ক্রয়ের জন্য ব্যয় করতে হবে ১,১১,৮৩৪ টাকা ও পালসার এনএস২০০-এর জন্য দিতে হবে ১,৩৫,২২৬ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥