Benelli TRK 251 বাইকের বুকিং শুরু হল, পাবেন তিন বছরের আনলিমিটেড কিলোমিটার ওয়ারেন্টি

Avatar

Published on:

ইচ্ছুক ক্রেতারা এখন থেকে Benelli TRK 251 অ্যাডভেঞ্চার ট্যুরিং মোটরসাইকেলের অগ্রিম বুকিং করতে পারবেন। ৬,০০০ টাকা দিয়ে প্রি-বুকিং চালু করার ঘোষণা করল বেনেলির ভারতীয় শাখা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট অথবা ডিলারশিপে গিয়ে বুকিং করা যাবে। জানুয়ারি মাস থেকে নতুন Benelli TRK 251 এর ডেলিভারি শুরু হবে৷ সংস্থার পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

Benelli TRK 251 এর দাম ভারতে কত ধার্য করা হবে, তা চলতি মাসেই প্রকাশ করা হবে বলে আশা করা যায়। বেনেলির অন্যান্য মডেলের মতো এই ট্যুরিং বাইক মিলবে ৩ বছরের আনলিমিটেড কিলোমিটার ওয়্যারেন্টির সঙ্গে। ক্রেতারা Benelli TRK 250 বাইকটি তিনটি রঙের মধ্যে বেছে নিতে পারবেন – গ্লসি হোয়াইট, গ্লসি ব্ল্যাক, এবং গ্লসি গ্রে।

বেনেলি টিআরকে ২৫১ স্পেসিফিকেশনস ও ফিচার্স (Benelli TRK 251 Specifications and Features)

১৮ লিটারের ফুয়েল ট্যাঙ্কে রয়েছে বেনেলি টিআরকে ২৫১ অ্যাডভেঞ্চার মোটরসাইকেলে। এর ফলে লম্বা সফরে বেরলে বারবার তেল ভরার জন্য থামতে হবে না৷ রাইডের মজা অটুট থাকবে। এতে এলইডি হেডলাইট-সহ বি-এলইডি হেডলাইট, লম্বা উইন্ডস্ক্রিন, এক্সটেনশনের সঙ্গে মাসকুলার ফুয়েল ট্যাঙ্ক, এবং চওড়া হ্যান্ডেলবার দেওয়া হয়েছে। বেনেলি টিআরকে ২৫১ এর ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারটি সম্পূর্ণ ডিজিটাল, যাতে বাইকের নানা দরকারি তথ্য ফুটে উঠবে।

ভারতে লঞ্চ হতে চলা বেনেলি টিআরকে ২৫১ এর পাওয়ার ফিগারগুলি এখনও জানা যায়নি। এই প্রসঙ্গে বলে রাখা, বেনেলি টিআরকে ২৫১ এর আর্ন্তজাতিক মডেলের ২৪৯ সিসি সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন থেকে ২৫ বিএইচপি ও ২১ এনএম টর্ক পাওয়া যায়। গিয়ারের সংখ্যা ছ’টি। বাইকটির সাসপেনশন সেটআপে ইনভার্টেড ফর্ক এবং মনোশক ইউনিট দেওয়া হয়েছে। স্টপিং পাওয়ার আসে ২৮০ মিমি (ফ্রন্ট) ও ২৪০ মিমি (রিয়ার) ডিস্ক ব্রেক থেকে।

ভারতের বাজারে বেনেলি টিআরকে ২৫১-এর প্রধান প্রতিদ্বন্দ্বী কেটিএম ২৫০ অ্যাডভেঞ্চার, যা এ দেশে এখনও লঞ্চ করা হয়নি। বেনেলির নতুন মডেলটির দাম ৩ লক্ষ টাকার মধ্যেই রাখা হবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥