Black Friday Sale: শীতের আগে Samsung ও Tata CLiQ দিচ্ছে বিশেষ সস্তা অফার

Avatar

Published on:

Black Friday Sale will start in India Tomorrow

এবার মার্কিন মুলুকের মত ভারতেও ‘Black Friday Sale’ – এর অফার দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বিভিন্ন ব্র্যান্ড। আসলে প্রতি বছর নভেম্বর মাসের চতুর্থ বৃহস্পতিবার দিনটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় জাতীয় ছুটির দিন এবং কিছু আচার-উৎসবের জন্য উদযাপিত হয়; একে বলে ‘Thanksgiving’। আর এর ঠিক পরদিন অর্থাৎ শুক্রবারকে Black Friday চিহ্নিত করে বিভিন্ন প্রোডাক্টের ওপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হয়। সেক্ষেত্রে এবার মানে আগামী ২৫ তারিখ পশ্চিমি দুনিয়ার সাথে এদেশেও Black Friday Sale লাইভ হবে, যেখানে Samsung, Tata CLiQ-এর মত নামী কোম্পানি তাদের প্রোডাক্টে ছাড় দেবে। দুটি ব্র্যান্ডের ঠিক কোন কোন প্রোডাক্ট এই সেলের দরুন সস্তা হবে? আসুন জেনে নিই…

Tata CLiQ-এর Black Friday Sale-এ পাবেন দেদার offer

টাটা ক্লিক লাক্সারি (Tata CLiQ Luxury) আগামীকাল অর্থাৎ ২৩শে নভেম্বর থেকে ২৮শে নভেম্বর পর্যন্ত বার্ষিক ব্ল্যাক ফ্রাইডে সেল হোস্ট করার ঘোষণা করেছে। এই সেলের দরুন সংস্থাটি বিশ্বব্যাপী এবং ভারতীয় বিলাসবহুল তথা প্রিমিয়াম ব্র্যান্ডগুলির প্রোডাক্টে আকর্ষণীয় অফার দেবে, যার অধীনে ঘড়ি, গহনাসহ অন্যান্য সকল বিভাগে কেনাকাটা করলে ছাড় মিলবে। এছাড়া এই ফ্ল্যাগশিপ ইভেন্টে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ওপর ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধাও উপলব্ধ থাকবে।

Samsung-এর Black Friday Sale

টেক জায়ান্ট স্যামসাংও ব্ল্যাক ফ্রাইডে সেলের দরুন স্মার্টফোন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং টেলিভিশনসহ বিভিন্ন প্রোডাক্টে দুর্দান্ত অফার দিচ্ছে। এর মধ্যে নির্বাচিত ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ২০% পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পাওয়া যাবে, এরই সাথে সংস্থার অ্যাপের মাধ্যমে প্রোডাক্ট কিনলে মিলবে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড়৷ এছাড়াও আগ্রহীরা ‘বাই মোর সেভ মোর’ (Buy More Save More)-এর মত অফার কাজে লাগাতে পারবেন।

এই ব্র্যান্ডগুলিও দিচ্ছে বিশেষ অফার

ড্যানিয়েল ওয়েলিংটন (Daniel Wellington) কোম্পানি ব্ল্যাক ফ্রাইডে সেল উপলক্ষে ঘড়ি এবং গয়নাসহ নির্বাচিত আইটেমগুলিতে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে৷ এক্ষেত্রে অনলাইন এবং ইন-স্টোর, উভয় চ্যানেলের মাধ্যমে ২৮শে নভেম্বর পর্যন্ত কোনো প্রোডাক্ট কিনলে অফার পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥