TechGupMobilesBlackview Tab 13 ডুয়েল রিয়ার ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম ১৫ হাজার টাকার কম

Blackview Tab 13 ডুয়েল রিয়ার ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম ১৫ হাজার টাকার কম

ব্ল্যাকভিউ ট্যাব ১৩ এর দাম রাখা হয়েছে ১৭৮.৯৯ ডলার (প্রায় ১৪,৫০০ টাকা)। এর রিটেল বক্সে একটি চার্জার এবং একটি স্ক্রিন প্রোটেক্টর দেওয়া হয়েছে

Blackview তাদের নয়া ট্যাবলেট, Blackview Tab 13 বাজারে লঞ্চ করল। অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম চালিত এই ট্যাবে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। এছাড়া Blackview Tab 13 -এ পাওয়া যাবে ১০.১ ইঞ্চি ডিসপ্লে ও ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা। এটি দুটি ভিন্ন কালারে এসেছে – টোয়াইলাইট ব্লু এবং স্পেস গ্রে। আসুন Blackview Tab 13 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ব্ল্যাকভিউ ট্যাব ১৩ এর দাম (Blackview Tab 13 Price)

ব্ল্যাকভিউ ট্যাব ১৩ এর দাম রাখা হয়েছে ১৭৮.৯৯ ডলার (প্রায় ১৪,৫০০ টাকা)। এর রিটেল বক্সে একটি চার্জার এবং একটি স্ক্রিন প্রোটেক্টর দেওয়া হয়েছে। ট্যাবলেটটি তুলনামূলক সাশ্রয়ী হওয়ায় এবং এতে অ্যান্ড্রয়েড ১২ প্রি-ইনস্টলড থাকায়, এটি শুরু থেকেই ভালো ব্যবসা করতে পারে।

ব্ল্যাকভিউ ট্যাব ১৩ এর স্পেসিফিকেশন, ফিচার (Blackview Tab 13 Specifications, Features)

ব্ল্যাকভিউ ট্যাব ১৩ -র সামনে দেখা যাবে ১০.১ ইঞ্চি একটি স্ক্রিন, যার রেজোলিউশন ১৯২০ x ১২০০ পিক্সেল। এই ডিসপ্লে TUV Rheinland দ্বারা ব্লু লাইট সার্টিফিকেশন প্রাপ্ত। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট ব্যবহৃত হয়। এক্ষেত্রে জানিয়ে রাখি এই চিপসেটটিতে উপস্থিত রয়েছে দুটি কোর্টেক্স-এ৭৫ কোর, ছটি কোর্টেক্স-এ৫৫ কোর, এবং একটি মালি-জি৫২ এমপি২ জিপিইউ। ট্যাবটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এই নতুন ট্যাবলেটে ৩ জিবি পর্যন্ত র‍্যাম এক্সপ্যানশন সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম চালিত।

ফটোগ্রাফির জন্য Blackview Tab 13-এ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ০.৩ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। নতুন এই ট্যাবে পিসি মোড সহ একটি শক্তিশালী ব্যাটারি রয়েছে, যা ১০৮০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

Blackview Tab 13-র ওজন প্রায় ৪৫০ গ্রাম এবং এটি মাত্র ৭.৭ মিলিমিটার চওড়া। কানেক্টিভিটির জন্য এতে LTE, ডুয়াল সিম কার্ড, মাইক্রো এসডি কার্ড স্লট উপস্থিত রয়েছে।

RELATED ARTICLES

Top Stories