Blaupunkt BH51 Moksha হেডফোন লঞ্চ হল, একবার চার্জে চলবে ৩২ ঘন্টা

Avatar

Published on:

Blaupunkt BH51 Moksha headset launched in India

ভারতীয় বাজারে পা রাখল Blaupunkt সংস্থার নতুন হেডসেট, যার নাম BH51 Moksha। দুর্দান্ত অডিও পারফরম্যান্স অফার করার জন্য হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ড্রাইভার। উপরন্তু এর ব্যাটারি টার্বভোল্ট টেকনোলজি সাপোর্ট করায় শক্তিশালীও বটে, যা একবার চার্জে ৩২ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Blaupunkt BH51 Moksha হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Blaupunkt BH51 Moksha হেডফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নতুন Blaupunkt BH51 Moksha হেডফোনের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। তবে বর্তমানে এটি ২,৮৯৯ টাকা সেল অফারে ই-কমার্স সাইট অ্যামাজনে উপলব্ধ। ব্ল্যাক এবং ব্লু এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের হেডসেট।

Blaupunkt BH51 Moksha হেডফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

নবাগত Blaupunkt BH51 Moksha হেডফোনটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে নয়েজ ক্যান্সলেশন বাটন, ডুয়াল কানেকশন এবং ২৫ জিবি পর্যন্ত নয়েজ ক্যান্সেল টেকনোলজি। তাছাড়াও এতে থাকছে বিল্ট-ইন মাইক্রোফোন এবং একটি এইউএক্স পোর্ট। সেইসঙ্গে ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ দেওয়ার জন্য হেডফোনটির ইয়ারপ্যাডগুলি হাই কোয়ালিটির সফট মেটেরিয়াল দিয়ে তৈরি। এমনকি হেডফোনটিকে খুব সহজেই ভাঁজ করা যায়। ফলে ট্রাভেলিংয়ের সময় কোনো অসুবিধা হবে না।

অন্যদিকে, হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.০, যা তাড়াতাড়ি নিকটবর্তী ডিভাইসের সাথে সংযুক্ত হতে সাহায্য করবে। সেই সঙ্গে Blaupunkt BH51 Moksha হেডফোন ব্যাটারি কম খরচ করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥