Playstation 5 Slim: 10 মিনিটেই ডেলিভারি, প্লেস্টেশন প্রেমীদের জন্য সুখবর শোনাল সনি

Avatar

Published on:

Blinkit Deliver Sony PlayStation 5 Slim

PlayStation 5 Slim বা PS 5 Slim শুক্রবারই ভারতে বিক্রি হওয়া শুরু হয়েছে এবং গ্রাহকরা এখন অনলাইন বা রিটেইল স্টোরের মাধ্যমে গেমিং কনসোলটি কিনতে পারবেন৷ সেল বাড়ানোর জন্য, কোম্পানিটি হাইপারলোকাল ডেলিভারি প্ল্যাটফর্ম ব্লিঙ্কিট (Blinkit)-এর সাথে জুটি বেঁধেছে, যাতে তাদের ফ্ল্যাগশিপ গেমিং কনসোলের স্লিমড ডাউন ভার্সনটি গ্রাহকদের কাছে কয়েক মিনিটের মধ্যে পৌঁছে দেওয়া যায়। তবে এই পরিষেবা দেশের নির্বাচিত কিছু শহরেই মিলবে। সনি (Sony) ভারতে PlayStation 5 Slim এবং PlayStation 5 Slim Digital Edition- দুটি মডেলই কেনার জন্য উপলব্ধ করেছে৷

PlayStation 5 Slim এবার পাওয়া যাবে Blinkit-এর মতো কুইক কমার্স প্ল্যাটফর্মে

ব্লিঙ্কিট-এর চিফ এক্সিকিউটভ অফিসার (CEO) আলবিন্দার তার এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে জানিয়েছেন যে, বেঙ্গালুরু, দিল্লি এনসিআর এবং মুম্বাইয়ের গ্রাহকরা নতুন প্লেস্টেশন 5 স্লিম বা প্লেস্টেশন 5 স্লিম ডিজিটাল এডিশনের মধ্যে কোনও একটি ব্লিঙ্কিট-এ অর্ডার দিতে পারেন এবং 10 মিনিটের মধ্যে কনসোলটি হাতে পেয়ে যাবেন। হাইপারলোকাল ডেলিভারি প্ল্যাটফর্মটি পিএস5 ডুয়েলসেন্স কন্ট্রোলারগুলিকেও কেনার জন্য উপলব্ধ করেছে।

জানিয়ে রাখি, এদেশে প্লেস্টেশন 5 স্লিম-এর দাম রাখা হয়েছে 54,990 টাকা, যেখানে প্লেস্টেশন 5 স্লিম ডিজিটাল এডিশন-এর মূল্য 44,990 টাকা। কোনও গেমিং প্রেমী ব্যক্তি যদি ডিজিটাল এডিশনটি কেনেন, তাহলে তিনি পরবর্তী তারিখে সনির পিএস5 স্লিম ডিস্ক ড্রাইভ নেওয়ার অপশন পাবেন। কনসোলটি সনির শপঅ্যাটএসসি (ShopatSC) ওয়েবসাইট, অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart) এবং ব্লিঙ্কিট-এর মাধ্যমে অনলাইনে কেনার জন্য উপলব্ধ। এছাড়াও, গেমস দ্য শপের (Games The Shop) মতো রিটেইলারের কাছ থেকে পিএস5 স্লিম কেনা যাবে।

জানা গেছে যে, PlayStation 5 Slim এবং PlayStation 5 Slim Digital Edition- উভয়ই দিল্লি এনসিআর এবং মুম্বাই শহরে ব্লিঙ্কিট-এর অ্যাপে কেনার জন্য উপলব্ধ রয়েছে। স্ট্যান্ডার্ড সংস্করণটির স্টক মুম্বাইতে রয়েছে, যেখানে ডিজিটাল সংস্করণটি দিল্লিতে উপলব্ধ রয়েছে 14-মিনিটের ডেলিভারি উইন্ডো সহ।

উল্লেখ্য, 2021 সালের PlayStation 5 মডেলের স্লিমড ডাউন সংস্করণটি উন্নত প্রসেসর বা গ্রাফিক্স পারফরম্যান্স অফার করে না, তবে নতুন ভ্যারিয়েন্টে আরও বেশি স্টোরেজ পাওয়া যাবে। এটি 1 টিবি স্টোরেজ সহ এসেছে, যেখানে পুরোনো মডেলে 825 জিবি ড্রাইভ রয়েছে। সনির দাবি, PlayStation 5 Slim 30 শতাংশ কম জায়গা নেয় এবং এটি আসল মডেলের তুলনায় 24 শতাংশ হালকা।

সঙ্গে থাকুন ➥