HomeMobilesBLU G71L: তিনটি ক্যামেরা ও 5000mAh ব্যাটারির সাথে নতুন স্মার্টফোন লঞ্চ করল বিএলইউ

BLU G71L: তিনটি ক্যামেরা ও 5000mAh ব্যাটারির সাথে নতুন স্মার্টফোন লঞ্চ করল বিএলইউ

চলতি মাসেই বিএলইউ UNISOC চিপসেট দিয়ে BLU G71+ এবং BLU G51S নামে দুটি বাজেট ফোন লঞ্চ করেছে। এবার সংস্থাটি তাদের G71 লাইনআপের নবতম সংযোজন হিসাবে BLU G71L নামে একটি নতুন মডেল নিয়ে এল। এই স্মার্টফোনে টেক্সচার্ড বডি ডিজাইন রয়েছে এবং এটি UNISOC SC9863 চিপসেট, ট্রিপল ক্যামেরা সেটআপ, ৪ জিবি র‍্যাম এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। তাহলে আসুন নতুন BLU G71L-এর লভ্যতা ও সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

বিএলইউ জি৭১এল স্পেসিফিকেশন (BLU G71L Specifications)

নতুন বিএলইউ জি৭১এল এইচডি+ রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির ওয়াটার-ড্রপ নচ আইপিএস এলসিডি স্ক্রিনের সঙ্গে এসেছে, যার এসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি ১.৬ গিগাহার্টজ ক্লকস্পিডের ইউনিসক এসসি৯৮৬৩ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এবং গএতে পাওয়ারভিআর জিই৮৩২২ (PowerVR GE8322) জিপিইউ রয়েছে। ৪জি হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করে এবং এটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ৷

ফটোগ্রাফির জন্য, BLU G71L- এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান – ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ একটি ডেপ্থ ও একটি ম্যাক্রো লেন্স৷ প্রাইমারি ক্যামেরাটি ৩০এফপিএসে ফুল-এইচডি ভিডিও শুট করতে পারে। এছাড়া, ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে৷

এছাড়া, BLU G71L স্মার্টফোনে মাইক্রোএসডি কার্ড (১২৮ জিবি পর্যন্ত)- এর জন্য সাপোর্ট দেওয়া হয়েছে এবং পাওয়ার মেকআপের জন্য ডিভাইসটিতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। অতিরিক্ত নিরাপত্তার জন্য এতে একটি রিয়ার-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বর্তমান।

বিএলইউ জি৭১এল দাম ও লভ্যতা (BLU G71L Price and Availability)

বিএলইউ জি৭১এল মডেলটির দাম এখনও প্রকাশ করেনি সংস্থা। তবে এই স্মার্টফোনটি গ্রীন এবং ব্লু – এই দুই কালার অপশনে আগামী সপ্তাহ থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে পাওয়া যাবে বলে জানা গেছে।

RELATED ARTICLES

আরও পড়ুন