HomeTech News১৫০০ টাকার কমে লঞ্চ হল boAt Airdopes 131 Elite ANC ইয়ারবাড, ফুল...

১৫০০ টাকার কমে লঞ্চ হল boAt Airdopes 131 Elite ANC ইয়ারবাড, ফুল চার্জে চলবে ৬০ ঘন্টা

boAt Airdopes 131 Elite ANC ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা অ্যাক্টিভ ব্ল্যাক, অ্যাক্টিভ স্টিল, অ্যাক্টিভ হোয়াইট এবং ডন ব্লু কালার অপশনে এটি কিনতে পারবেন।

আজ ভারতে লঞ্চ হল boAt Airdopes 131 Elite ANC ইয়ারবাড। এর দাম রাখা হয়েছে ১,৫০০ টাকার কম। দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে আসা নতুন ইয়ারফোনে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন সহ একাধিক আকর্ষণীয় প্রিমিয়াম ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Airdopes 131 Elite ANC ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Airdopes 131 Elite ANC ইয়ারফোনের দাম

boAt Airdopes 131 Elite ANC ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা অ্যাক্টিভ ব্ল্যাক, অ্যাক্টিভ স্টিল, অ্যাক্টিভ হোয়াইট এবং ডন ব্লু কালার অপশনে এটি কিনতে পারবেন। ই কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ইয়ারফোনটি।

অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজির সাথে এসেছে boAt Airdopes 131 Elite ANC ইয়ারবাড

boAt Airdopes 131 Elite ANC ইয়ারফোনটি ১৩ এমএম অডিও ড্রাইভার সহ এসেছে, যা বোটের সিগনেচার সাউন্ড ডেলিভার করতে সক্ষম অর্থাৎ এই ইয়ারফোনের মাধ্যমে পাঞ্চ বেস পাওয়া যাবে। এতে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং বিস্ট মোড সাপোর্ট করবে। গেমাররা এই ইয়ারভাডে সহজেই লো ল্যাটেন্সি গেমিং মোড উপভোগ করতে পারবেন। তবে এই ইয়ারফোনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হল ৩২ ডেসিবেল নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি। এমনকি এতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার সহ কোয়াড মাইক সেটআপ, যা কল চলাকালীন চারপাশের আওয়াজ কমিয়ে ব্যবহারকারীকে একটি নয়েজ ফ্রি কল এক্সপেরিয়েন্স প্রদান করবে।

এবার আসা যাক boAt Airdopes 131 Elite ANC ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি এবং এর প্রত্যেকটি ইয়ারবাডের ব্যাটারি ক্যাপাসিটি ৩৫ এমএএইচ। সংস্থার মতে, একবার চার্জে অডিও ডিভাইসটি চার্জিং কেস সমেত ৬০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার এর প্রত্যেকটি ইয়ারবাড ১০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে।

এদিকে boAt Airdopes 131 Elite ANC ইয়ারফোনটিতে সিমলেস এবং ইনস্ট্যান্ট কানেকশনের জন্য পাওয়া যাবে আইডব্লিউপি সাপোর্ট অর্থাৎ চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথেই এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যেতে পারবে। শুধু তাই নয়, এতে রয়েছে ইন-ইয়ার ডিকশন, টাচ কন্ট্রোল এবং গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। সর্বোপরি জলের ছিটে থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

RELATED ARTICLES

Most Popular