HomeAudioboAT লঞ্চ করলো MISFIT T50 ট্রিমার, দাম মাত্র ৮৯৯ টাকা

boAT লঞ্চ করলো MISFIT T50 ট্রিমার, দাম মাত্র ৮৯৯ টাকা

অডিও প্রোডাক্টের বাজারে যথেষ্ট খ্যাতি অর্জন করার পর, এবার জনপ্রিয় ভারতীয় কোম্পানি বোটের (boAt) লক্ষ্য গ্ৰুমিং অ্যাপলায়েন্স বা সাজসজ্জার যন্ত্রপাতি নির্মাণ করা। যার মধ্যে থাকবে ট্রিমার, শেভার, গ্ৰুমার এবং আরও অনেক কিছু সরঞ্জাম। সেই মতোই আজ boAt লঞ্চ করল মিসফিট টি৫০ (MISFIT T50) নামের একটি ট্রিমার। বোটের মুখপাত্র বলেছেন,” মিসফিট লঞ্চের মাধ্যমে বোটের লক্ষ্য হল, সঠিক দামের মধ্যে অভিনব ও আকর্ষণীয় গ্ৰুমিং তথা পার্সোনাল কেয়ার প্রোডাক্ট নির্মাণ করে চলমান এই বিশৃঙ্খলাকে ভাঙা”। আসুন জেনে নেওয়া যাক boAt MISFIT T50 ট্রিমারটির দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্বন্ধে।

boAt MISFIT T50 ট্রিমারটির দাম এবং প্রাপ্যতা

বোট মিসফিট টি৫০ ট্রিমারটির দাম নির্ধারণ করা হয়েছে ৮৯৯ টাকা এবং এটি আজ অর্থাৎ, ২৮ শে জুন থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

boAt MISFIT T50 ট্রিমারটির স্পেসিফিকেশন

বোট মিসফিট টি৫০ ট্রিমারটির ব্লেডগুলিতে টাইটেনিয়ামের প্রলেপ দেওয়া হয়েছে, ফলে দীর্ঘদিন ব্যবহারের পরেও ব্লেডগুলি ক্ষয় হবে না। এছাড়াও ব্লেডগুলি স্কিন-ফ্রেন্ডলি, অর্থাৎ ত্বকের কোনো ক্ষতি করে না। পাশাপাশি, ব্লেডগুলি সহজেই খোলা যায় এবং চাইলে সেগুলি জল দিয়ে ওয়াশ করে নিতে পারেন বা একটি ব্রাশ দিয়ে ভালো করে পরিষ্কার করে নিতে পারেন। এটি একটি ১৬০ মিনিট লিথিয়াম ব্যাটারির সঙ্গে এসেছে এবং এতে আছে ০.৫ মিমি (mm) প্রিসিশন্ বিশিষ্ট ৪০ টি লেনথ্ সেটিংস।

সংস্থার দাবী অনুযায়ী, “MISFIT T50 অর্গনোমিক্ এবং এফিসিয়েন্ট ডিজাইন সহ আসায় ব্যবহার খুবই সহজসাধ্য এবং শরীরের যে অংশে সাধারণ ট্রিমারের পক্ষে পৌঁছনো মুশকিল, সেখানে টি৫০ ট্রিমারটি দিয়ে যথেষ্ট নিয়ন্ত্রণের সাথে সেইসব অংশে ব্যবহার করা যায়।” এই ট্রিমারটি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগে ১.৫ ঘন্টা। এটি একটি মাইক্রো ইউএসবি (USB) কর্ডের সাথে এসেছে। ডিভাইসটিতে একটি সেফটি লক আছে।

প্রথমবারের জন্য বোট (boAt) গ্ৰুমিং সেগমেন্টে তাদের প্রোডাক্ট লঞ্চ করলো। এই লঞ্চের সাথে সাথেই মার্কেটে শাওমির (Xiaomi) সঙ্গে বোটের প্রতিদ্বন্দ্বিতা শুরু হয়ে গেল, কারণ ইতিমধ্যেই মার্কেটে শাওমির দু’খানা ট্রিমার উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

আরও পড়ুন