দেখতে পারবেন লাইভ ক্রিকেট স্কোর, boAt Wave Pro 47 স্মার্টওয়াচ শীঘ্রই ভারতে আসছে

Published on:

ভারতের জনপ্রিয় ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন প্রস্তুতকারী সংস্থা boAt বাজারে আনতে চলেছে তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম boAt Wave Pro 47। ঘড়িটির নামের মধ্যে দিয়ে ভারতের স্বাধীনতার বছরকে স্মরণীয় রাখতে দেশীয় সংস্থা boAt এর এটি একটি প্রয়াস মাত্র। যদিও স্মার্টওয়াচটি কবে লঞ্চ হবে তা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে অ্যামাজনের একটি মাইক্রো সাইটে ঘড়িটির এক ঝলক দেখা গেছে। যেখান থেকে আপকামিং স্মার্টওয়াচটির কিছু ফিচার ও স্পেসিফিকেশন সামনে এসেছে। চলুন আপকামিং boAt Wave Pro 47 স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

boAt Wave Pro 47 স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশন

বোট ওয়েভ প্রো ৭ স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি বর্গক্ষেত্রকার ডিসপ্লের সাথে আসছে এবং এটি সর্বোচ্চ ৫০০ নিট উজ্জলতা দেবে। এর ডিসপ্লের ধারে থাকবে নেভিগেশন বাটন। শুধু তাই নয়, কম্পানিয়ন অ্যাপের মাধ্যমে ব্যবহারকারী ঘড়িটিতে ওয়াচফেস পরিবর্তন করতে পারবেন। এমনকি, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে এটি আইপি৬৭ রেটিংপ্রাপ্ত হবে।

বোট ওয়েভ প্রো ৭ স্মার্টওয়াচটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এর লাইভ ক্রিকেট স্কোর ফিচার। এর মাধ্যমে ব্যবহারকারী ক্রিকেট ম্যাচের লাইভ স্কোর এবং লেটেস্ট আপডেট দেখতে পাবেন। এই ফিচারটি ভারতের মেন্স ও ওমেন্স ওয়ানডে ইনিংস, টি-টোয়েন্টি এবং আইপিএল ম্যাচের জন্য প্রযোজ্য। সংস্থার দাবি, একক চার্জে ঘড়িটি সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এমনকি এটি ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ৩০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে।

অন্যদিকে, নতুন boAt Wave Pro 47 স্মার্টওয়াচটি কাস্টম রান প্ল্যান সাপোর্ট করবে এবং এই ফিচারটি বোট ক্রেস্ট অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব। ঘড়িটির অন্যান্য ফিচারগুলির মধ্যে থাকবে মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, হার্ট রেট ট্র্যাকার, SpO2 সেন্সর, টেম্পারেচার মনিটর, স্লিপ ট্র্যাকার, একাধিক স্পোর্টস মোড এবং সিডেন্টারি রিমাইন্ডার।

সঙ্গে থাকুন ➥