boAt Xplorer: অত্যাধুনিক ফিচার সহ সস্তায় লঞ্চ হল এই দুর্দান্ত স্মার্টওয়াচ

Avatar

Published on:

জনপ্রিয় ভারতীয় ব্র‍্যান্ড boAt বিশেষভাবে পরিচিত ইয়ারবাড, হেডফোন, অডিও ইকুইপমেন্ট, ইউএসবি কেবল, পাওয়ার ব্যাংক তৈরীর জন্য। এবার নিজেদের আধিপত্য আরও বিস্তার করতে boAt ভারতের বাজারে লঞ্চ করল boAt Xplorer নামে একটি নতুন স্মার্টওয়াচ। নতুন এই স্মার্টওয়াচটিকে তৈরী করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তি ব‌্যবহার করে এবং দুর্দান্ত স্টাইলের কথা মাথায় রেখে। boAt Xplorer স্মার্টওয়াচটিতে পাওয়া যাবে ইন-বিল্ড জিপিএস, ২৪×৭ হার্ট রেট মনিটারিং এবং ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকারের মতো আকর্ষণীয় ফিচার। স্মার্টওয়াচটির প্রারম্ভিক মূল্য ২,৯৯৯ টাকা এবং সঙ্গে পাওয়া যাবে এক বছরের ওয়ারেন্টি।

স্মার্টওয়াচের একটা বিশেষত্ব হল সময় দেখার পাশাপাশি ফিটনেস বা শরীরচর্চাকে প্রাধান্য দেওয়া। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। boAt Xplorer স্মার্টওয়াচটিতে পাওয়া যাবে আট আটটি অ্যাক্টিভ স্পোর্টস মোড, যেমন আউটডোর রান, ইন্ডোর রান, আউটডোর সাইকেল, ইন্ডোর সাইকেল, পুল সুইম, ওপেন ওয়াটার সুইম এবং ফিটনেস। ইন-বিল্ড জিপিএস প্রযুক্তির মাধ্যমে হাঁটা, দৌড়ানো অথবা সাইক্লিং এর সময় রুট ম্যাপ সহযোগে দিক ও দূরত্ব বোঝা যাবে।

এছাড়াও boAt Xplorer স্মার্টওয়াচে আছে ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার। ফলে সারাদিন শরীরচর্চা করে কত ক্যালরি ঝড়ল, সারাদিনে কত পা হাঁটলেন বা কতটা ডিসট্যান্স কভার করলেন এই সমস্ত পরিমাপ খুব সহজে আপনার সামনে তুলে ধরবে এই স্মার্টওয়াচটি। ২৪×৭ হার্ট রেট ট্র্যাকার ফিচার থাকার কারণে হৃৎপিণ্ডের গতি সবসময় জানতে পারবেন, যার সঙ্গে আছে আবার ব্রিদিং মোড। মহিলারা মাসিক চক্রের হিসেবটিও মিলিয়ে নিতে পারবেন এই স্মার্টওয়াচটির মাধ্যমে।

ডিজাইন বা লুকসের দিক থেকেও boAt Xplorer স্মার্টওয়াচের জুড়ি মেলা ভার। boAt Xplorer 5ATM রেটযুক্ত, ফলে ঘাম এবং জলকে সম্পূর্ণ প্রতিরোধ করতে সক্ষম এই স্মার্টওয়াচটি। এর স্ট্র্যাপটি সিলিকন দ্বারা নির্মিত। এটিতে আছে পার্সোনালাইজড ক্লাউড ওয়াচ ফেস। ইন-বিল্ড ওয়েদার ফোরকাস্টের মাধ্যমে সেই মুহূর্তের আবহাওয়া এবং আগামী তিনদিনের আবহাওয়ার পূর্বাভাস জানা যাবে।

অন্যান্য ফিচারের মধ্যে মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, নোটিফিকেশন অ্যালার্ট ও কন্ট্রোল যেমন ফাইন্ড মাই ফোন, অ্যালার্ম, টাইমারের মতো প্রয়োজনীয় ফিচার আছে এই স্মার্টওয়াচটিতে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥