১০৭ টাকায় মিলবে ৫০ দিনের ভ্যালিডিটিসহ এই সমস্ত সুবিধা, BSNL প্রিপেইড গ্রাহকরা এখনই রিচার্জ করুন

Avatar

Published on:

বর্তমান সময়ে টেলিকম গ্রাহকরা রিচার্জের সময় একাধিক প্ল্যান বিকল্প হিসেবে বেছে নেওয়ার সুযোগ পান। কারণ সরকারি সংস্থা BSNL (বিএসএনএল) থেকে শুরু করে Jio, Airtel এবং Vodafone Idea-র পোর্টফোলিওতে দাম এবং সুবিধা নির্বিশেষে বিভিন্ন ধরণের প্ল্যান রয়েছে। তবে আপনি যদি BSNL-এর প্রিপেইড গ্রাহক হন এবং সাম্প্রতিক সময়ে রিচার্জের জন্য ১০০ টাকার কাছাকাছি দামের কোনো প্ল্যানের সন্ধান করে থাকেন, তাহলে আপনার জন্যই আমাদের আজকের প্রতিবেদন। আসলে আজ আমরা এই সংস্থার ১০৭ টাকা দামের প্রিপেইড প্ল্যানের কথা বলব যাতে রিচার্জকারীরা ফ্রি কলিং, নির্দিষ্ট ডেটার মত অনেক সুবিধা উপভোগ করতে পারবেন। কত দিন ভ্যালিডিটি এই প্ল্যানের? এটি রিচার্জ করলে কি অতিরিক্ত কিছু সুবিধা পাওয়া যাবে? আসুন এখন BSNL-এর এই ১০৭ টাকা প্ল্যান সম্পর্কে খুঁটিনাটি তথ্য জেনে নিই।

BSNL-এর ১০৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

সংস্থার ওয়েবসাইটে ‘প্ল্যান এক্সটেনশন’ ক্যাটাগরিতে গ্রাহকরা ১০৭ টাকার রিচার্জ প্ল্যানটি দেখতে পাবেন। এছাড়া ফোন পে (Phonepe)-এর মত থার্ড পার্টি প্ল্যাটফর্ম থেকেও এটি রিচার্জ করা যাবে। সুবিধার কথা বললে, প্ল্যানটি মোট ৫০ দিনের বৈধতা অফার করবে। অন্যদিকে এতে কল করার জন্য ২০০ মিনিট ফ্রি এবং মোট ৩ জিবি ডেটা ব্যবহারের সুযোগ থাকবে।

শুধু তাই নয়, এই প্ল্যান রিচার্জ করলে পুরো ৫০ দিনের জন্যই বিএসএনএল টিউনসের বেনিফিট মিলবে। তবে মনে রাখবেন, এটিতে কোনো টকটাইম ব্যালান্স পাওয়া যাবে না।

Reliance Jio-র ১০০ টাকার কাছাকাছি দামের প্ল্যান

BSNL-এর মত Reliance Jio-ও ১০০ টাকার কাছাকাছি দামের প্ল্যান সরবরাহ করে, তবে এর দাম অপেক্ষাকৃত বেশি। এক্ষেত্রে Jio ইউজারদের ১৫৫ টাকার রিচার্জ করতে হবে। বদলে মিলবে ২ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, ৩০০টি এসএমএস এবং ২৮ দিনের ভ্যালিডিটি। সেক্ষেত্রে আপনি যদি বেশি ডেটা এবং ভ্যালিডিটির জন্য BSNL-এর প্ল্যানটি রিচার্জ করবেন নাকি আনলিমিটেড কলিংয়ের জন্য এই ১৫৫ টাকা দামের প্ল্যান বেছে নেবেন, সে সিদ্ধান্ত সম্পূর্ণ আপনার…

সঙ্গে থাকুন ➥