এক রিচার্জে দেড় বছর কল ও ডেটা সুবিধা, BSNL এর এই অফারের ধারে কাছে নেই Jio, Airtel

Avatar

Published on:

দীর্ঘ ভ্যালিডিটির সাথে টেলিকম পরিষেবা ব্যবহারে আগ্রহী হলে ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL -এর কাছে গ্রাহকদের জন্য রয়েছে চোখ ধাঁধানো প্রিপেইড প্ল্যান। এক্ষেত্রে গ্রাহকেরা একটি নয়, বরং মোট দু’টি দীর্ঘ বৈধতার প্ল্যান রিচার্জের সুযোগ পাবেন যারা যথাক্রমে ২,৯৯৯ এবং ২,৩৯৯ টাকার বিনিময়ে বাজারে উপস্থিত। ২৯শে জুন, ২০২২ সময়সীমার মধ্যে বেছে নিলে উভয় প্ল্যানের সাথে গ্রাহকেরা যথাক্রমে ৯০ ও ৬০ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পেয়ে যাবেন। সেক্ষেত্রে সাধারণ অবস্থায় সম্পূর্ণ ৩৬৫ দিনের বৈধতা সহ উপলব্ধ প্ল্যানদ্বয় রিচার্জ করলে বর্তমানে গ্রাহকেরা যথাক্রমে ৪৫৫ এবং ৪২৫ দিনের দীর্ঘ ভ্যালিডিটিতে আকর্ষণীয় পরিষেবা উপভোগের সুযোগ পাবেন।

BSNL -এর ২,৯৯৯ টাকা মূল্যে আগত দীর্ঘ বৈধতার প্ল্যান

এটি বেছে নিলে বিএসএনএল ইউজারেরা দৈনিক ৩ জিবি ইন্টারনেট ডেটা সহ ১০০ এসএমএস খরচ এবং প্রতিটি নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করার ছাড়পত্র পাবেন। সাধারণ অবস্থায় এই প্ল্যান পুরো ৩৬৫ দিনের ভ্যালিডিটি প্রদান করলেও, বর্তমানে এর সাথে বাড়তি ৯০ দিন অর্থাৎ মোট ৪৫৫ দিনের ভ্যালিডিটি উপভোগের সুযোগ মিলবে। তাছাড়া এটি বিনিপয়সায় Eros Now ওটিটি (OTT) প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন প্রদান করবে যা এর অন্যতম আকর্ষণীয় দিক।

BSNL -এর ২,৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

২,৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যান বেছে নিলে বিএসএনএল গ্রাহকেরা প্রাত্যহিক ২ জিবি ডেটা, ১০০ এসএমএস খরচের পাশাপাশি সমস্ত নেটওয়ার্কে অফুরন্ত ভয়েস কল করার স্বাধীনতা উপভোগ করতে পারবেন। এমনিতে ৩৬৫ দিনের ভ্যালিডিটির সাথে এলেও বর্তমানে এই প্ল্যান রিচার্জ করলে বাড়তি ৬০ দিনের বৈধতা সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। অর্থাৎ সেক্ষেত্রে প্ল্যানটির মোট ভ্যালিডিটি দাঁড়াচ্ছে পুরো ৪২৫ দিন। তাছাড়া এর সাথেও Eros Now কনটেন্ট দেখার সুবিধা নিখরচায় মিলবে।

সুতরাং দীর্ঘমেয়াদী লাভজনক প্রিপেইড প্ল্যানের খোঁজে থাকলে কালবিলম্ব না করে আগ্রহীরা BSNL -এর দ্বারস্থ হতে পারেন। কেননা সস্তায় পুষ্টিকর অফার প্রদানের ক্ষেত্রে এই রাষ্ট্রায়ত্ত সংস্থার জুড়ি মেলা ভার।

সঙ্গে থাকুন ➥