Jio, Airtel, Vi কে পিছনে ফেলবে BSNL এর এই দুটি ৯০ দিনের ভ্যালিডিটি প্ল্যান

Avatar

Published on:

অপেক্ষাকৃত দীর্ঘ মেয়াদের প্রিপেইড প্ল্যান রিচার্জে আগ্রহী হলে ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL) -এর ঝুলিতে গ্রাহকদের জন্য রয়েছে একাধিক আকর্ষণীয় অফার। এক্ষেত্রে গ্রাহকরা ৯০ দিনের ভ্যালিডিটি সহ বাজারে হাজির BSNL প্ল্যানগুলি রিচার্জ করতে পারেন। সাশ্রয়ী মূল্যে উপলব্ধ হওয়ার সাথে এহেন ৯০ দিনের বৈধতা সম্পন্ন প্ল্যানসমূহ অতি সহজেই Jio, Airtel, Vi প্রমুখ বেসরকারি সংস্থাদের ৮৪ দিনের প্ল্যানকে টেক্কা দিতে পারে। আজকের এই প্রতিবেদনে আমরা এমনই দুটি সুবিধাজনক BSNL প্রিপেইড প্ল্যানের কথা আলোচনা করবো।

৪৮৫ টাকার BSNL প্রিপেইড প্ল্যান

৪৮৫ টাকার বিএসএনএল প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা প্রত্যহ ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস খরচের পাশাপাশি যে কোনো নম্বরে আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন। এই রিচার্জ বিকল্পটি ৯০ দিনের ভ্যালিডিটি সহ এসেছে। সত্যি কথা বলতে ৫০০ টাকারও কম দামে লভ্য এই বিএসএনএল প্রিপেইড প্ল্যান সব ধরনের গ্রাহকের জন্যই লাভজনক হতে পারে।

৪৯৯ টাকার BSNL প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানটি রিচার্জ করলে বিএসএনএল ব্যবহারকারীরা দৈনিক ২ জিবি ইন্টারনেট ডেটা, ১০০ এসএমএস এবং প্রকৃত অর্থেই অফুরন্ত ভয়েস কলিংয়ের অভিজ্ঞতা লাভ করতে পারবেন। এর সাথে দারুণ কোনো ওটিটি (OTT) বেনিফিট পাওয়া না গেলেও এটি Zing সাবস্ক্রিপশন প্রদান করবে এবং তাও সম্পূর্ণ বিনামূল্যে। ফলত ৪৯৯ টাকা রিচার্জ করলেই বিএসএনএলের গ্রাহকেরা Zing প্ল্যাটফর্ম থেকে নিজেদের মনপসন্দ কনটেন্ট স্ট্রিম করার সুযোগ পাবেন। শুধু এটুকুই নয়, বরং একইসাথে এই বিকল্পটি বিনাপয়সায় BSNL Tunes সাবস্ক্রিপশনও প্রদান করবে। আর এই সব সুবিধা প্ল্যানের ৯০ দিনের বৈধতা পূর্ণ হওয়া পর্যন্ত ভোগ করা যাবে।

উল্লেখ্য, বর্তমানে বিএসএনএল নিজস্ব 4G নেটওয়ার্ক রোলআউটের প্রাক‌্মুহূর্তে এসে দাঁড়িয়েছে। সেক্ষেত্রে চলতি বছরের অন্তিম পর্বে রাষ্ট্রায়ত্ত টেলকো সারা দেশব্যাপী 4G পরিষেবা চালু করতে পারে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥