BSNL ব্রডব্যান্ড কানেকশন নিলে লাগবে না ইনস্টলেশন চার্জ

Avatar

Published on:

গ্রাহকদের মুখের হাসি ধরে রাখতে BSNL তাদের জনপ্রিয় Free Broadband Installation অফারটিকে আরো তিন মাস কার্যকর রাখার কথা ঘোষণা করলো। এর ফলে আগামী বছরের ৩০শে জানুয়ারি পর্যন্ত BSNL গ্রাহকেরা এই অফারের সুবিধা উপভোগ করতে পারবেন। ফ্রি ব্রডব্যান্ড ইনস্টলেশন অফার অনুযায়ী নতুন BSNL Bharat Fiber FTTH, DSL Broadband, Air Fiber এবং ল্যান্ডলাইন কানেকশনের গ্রাহক হলে ইনস্টলেশন চার্জ বাবদ কোনো টাকা খরচ করতে হবে না। অর্থাৎ এক্ষেত্রে সম্পূর্ণ বিনামূল্যে কানেকশন ইনস্টলের সুযোগ মিলবে। আন্দামান ও নিকোবর সহ বিএসএনএলের প্রতিটি সার্কেলভুক্ত গ্রাহকেরা আগামী ৯০ দিন আলোচ্য অফারের আওতায় পড়বেন বলে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে।

কেরালা টেলিকমের রিপোর্ট অনুযায়ী বিএসএনএলের ফ্রি ব্রডব্যান্ড ইনস্টলেশন অফারটি ২০২২ সালের ৩০শে জানুয়ারি পর্যন্ত প্রোমোশনাল ভিত্তিতে উপলব্ধ থাকবে। এজন্য সংস্থার কর্পোরেট অফিস বিভিন্ন ফিল্ড ইউনিটকে সমস্ত রেগুলেটরি শর্ত পূরণের নির্দেশ দিয়েছে।

BSNL -এর Diwali Special Discount

উৎসবের মরশুমে এই অফার প্রতিটি ভারত ফাইবার এফটিটিএইচ কানেকশন ব্যবহারকারীর নির্ধারিত মাসিক খরচের উপরে ৯০ শতাংশ ডিসকাউন্ট প্রদান করবে! চলতি নভেম্বর মাসের ১ তারিখ থেকে বিএসএনএল নিজস্ব গ্রাহকদের জন্য উক্ত অফারটিকে কার্যকর করেছে। বেসরকারি ইন্টারনেট পরিষেবা প্রদানকারীদের আওতা থেকে বেরিয়ে খুব সহজে নতুন ভারত ফাইবার এফটিটিএইচ কানেকশন গ্রহণের সুযোগ থাকায় ইতিমধ্যেই এই অফার ব্রডব্যান্ড কানেকশন ইউজারদের মধ্যে বেশ চাঞ্চল্য তৈরী করেছে। আগ্রহীরা আগামী ৯০ দিন (১লা নভেম্বর, ২০২১ -এর পর থেকে) আলোচ্য অফারের ফায়দা ওঠাতে পারবেন।

বেসরকারি সার্ভিস প্রোভাইডারদের ছেড়ে কেন BSNL Bharat Fiber FTTH কানেকশন নেবেন?

উপরোক্ত প্রশ্নের উত্তর বেশ সহজ। স্থায়িত্ব, গতি ও সামগ্রিক পারফরম্যান্সের বিচারে বিএসএনএল ভারত ফাইবার এফটিটিএইচ পরিষেবা এখন দেশের সেরা অপারেটরদের মধ্যে একটি। আর সেজন্য গ্রাহকেরা আরো বেশি করে উক্ত পরিষেবার প্রতি আকর্ষিত হচ্ছেন। এক্ষেত্রে প্রতি মাসে প্রায় ১ লক্ষ নতুন গ্রাহক সংযোজনের মাধ্যমে বিএসএনএল এক অভূতপূর্ব নজির তৈরী করেছে। দেশের সমস্ত প্রান্তে উপলব্ধ হওয়ার ফলে সম্প্রতি পরিষেবাটি ব্যাপক সংখ্যক গ্রাহক অন্তর্ভুক্তির মুখ দেখছে যা রাষ্ট্রায়ত্ত সংস্থাটির পক্ষে বেশ আশাব্যাঞ্জক।

সঙ্গে থাকুন ➥