BSNL গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে পেতে পারেন ২৫০০ টাকার‌ Amazon Fire TV Stick

Avatar

Published on:

ভারত ফাইবার (FTTH), এয়ার ফাইবার এবং ডিএসএল (DSL) ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য নতুন বছরে এক সুবর্ণ সুযোগ নিয়ে হাজির হলো রাষ্ট্রায়ত্ত টেলিকম অপারেটর সংস্থা বিএসএনএল (BSNL)। এবার থেকে BSNL -এর উপরোক্ত পরিষেবার গ্রাহক হলে বিনামূল্যে Amazon Fire TV Stick জেতার সম্ভাবনা রয়েছে! এজন্য গ্রাহকদের শুধুমাত্র ৯৯৯ টাকা বা তার থেকে বেশি মূল্যের প্ল্যান বেছে নিতে হবে। ১লা জানুয়ারি, ২০২২ থেকে দেশের প্রতিটি টেলিকম সার্কেলের ব্যবহারকারীদের জন্য নতুন অফারটি কার্যকর করা হয়েছে বলে সংবাদ সংস্থা Kerala Telecom সর্বপ্রথম প্রকাশ্যে আনে।

BSNL -এর Annual Payment Scheme প্রকল্পে শামিল হয়ে Amazon Fire TV Stick জিতে নিন

৯৯৯ টাকা বা তার থেকে অতিরিক্ত মূল্যের প্ল্যান বেছে নেওয়ার পরেও অ্যামাজন ফায়ার টিভি স্টিক জিততে হলে পূর্বে উল্লেখিত পরিষেবার গ্রাহকদের আরেকটি শর্ত পূরণ করতে হবে। সেক্ষেত্রে যে সমস্ত আগ্রহী উপভোক্তা বিএসএনএলের অ্যানুয়াল পেমেন্ট স্কিমের অধীনে সারা বছরের অগ্রিম পরিষেবা খরচ প্রদানে সম্মত হবেন তারাই প্রস্তাবিত ডিভাইস জেতার সুযোগ পাবেন। BSNL BOSS Portal মারফত গ্রাহকেরা পুরো বছরের অগ্রিম পরিষেবা খরচ মেটাতে পারবেন। পেমেন্ট সফল হলে রাষ্ট্রায়ত্ত টেলকোর পক্ষ থেকে প্রস্তাবিত ডিভাইস গ্রাহকের বিলিং ঠিকানার উদ্দেশ্যে রওনা দেবে।

অন্যদিকে এই মুহূর্তে যে সব DSL/Fibre/AirFibre ব্রডব্যান্ড সংযোগ গ্রাহকেরা ৯৯৯ টাকার কম মূল্যের পরিষেবা ব্যবহার করছেন, তাদের সামনেও নিজস্ব প্ল্যান আপগ্রেডের সুযোগ থাকছে। এজন্য ইচ্ছুক উপভোক্তাকে BSNL Selfcare Portal অথবা BSNL Customer Service Center মারফত আবেদন দাখিল করতে হবে। নিজেদের ওয়েবসাইটে প্রদত্ত তথ্যের মাধ্যমে দেশীয় টেলকোর পক্ষ থেকে এই সংক্রান্ত প্রতিটি পদক্ষেপ স্পষ্ট করে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০২১ সালে বাৎসরিক ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য বিএসএনএল বিভিন্ন গুগল স্মার্ট ডিভাইস জেতার সুযোগ নিয়ে হাজির হয়। সেসময় ডিসকাউন্ট যুক্ত অফারের আওতায় মাত্র মাসিক ৯৯/১৯৯ টাকা পরিশোধের মাধ্যমে ব্রডব্যান্ড গ্রাহকদের পক্ষে Google Nest Mini এবং Google Nest Hub স্মার্ট ডিভাইস জেতা সম্ভব ছিলো। সেক্ষেত্রে শর্ত হিসেবে গ্রাহকদের ন্যূনতম ৭৯৯ টাকা মূল্যের ব্রডব্যান্ড প্ল্যান বেছে নিয়ে ১২ অথবা ১৩ মাসের সাবস্ক্রিপশন মূল্য একসাথে পরিশোধ করতে হতো। অতীতে এই অফার সম্পর্কে গ্রাহকমহলে বেশ ভালো প্রতিক্রিয়া লক্ষ্য করা যায়।

পরিশেষে জানিয়ে রাখি, কেরালা সার্কেলের গ্রাহকদের জন্য BSNL তাদের ৪৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যানের অফারের কিছু উল্লেখযোগ্য বদল এনেছে। এবার থেকে এই প্ল্যানের গ্রাহকেরা ৫০ এমবিপিএস (Mbps) উচ্চগতিতে ১০০০ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা খরচের স্বাধীনতা পাবেন। আগে এই প্ল্যানের গ্রাহকেরা ৫০ এমবিপিএস গতিতে মাত্র ২০০ জিবি ডেটা খরচের সুযোগ পেতেন।

সঙ্গে থাকুন ➥