BSNL আনলো ২২৮ টাকার ও ২৩৯ টাকার নতুন প্ল্যান, আনলিমিটেড কল ও ডেটা সহ রয়েছে আরও অনেক সুবিধা

Avatar

Published on:

Jio, Airtel, Vi -এর মতো দেশীয় টেলিকম সেক্টরের কড়া প্রতিদ্বন্দ্বীদের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে ইউজারদের জন্য সম্পূর্ণ নতুন দুটি প্রিপেইড প্ল্যান বাজারে আনলো ভারত সঞ্চার নিগম লিমিটেড বা সরকার-পোষিত বিএসএনএল (BSNL)। ১লা জুলাই অর্থাৎ আগামী শুক্রবার বাজারে আসতে চলা এই প্ল্যানদুটির দাম রাখা হয়েছে যথাক্রমে ২২৮ এবং ২৩৯ টাকা। রিচার্জের বিকল্প হিসেবে এদের বেছে নিলে BSNL গ্রাহকেরা সম্পূর্ণ মাসের ভ্যালিডিটিতে প্রাত্যহিক ডেটা এবং কলিং বেনিফিট উপভোগ করতে পারবেন। তাছাড়া এই প্ল্যানদুটিই চিত্তাকর্ষক গেমিং সুবিধা প্রদান করবে।

২২৮ টাকার BSNL প্রিপেইড প্ল্যান

২২৮ টাকার বিএসএনএল প্রিপেইড প্ল্যান (STV_228) বেছে নিলে গ্রাহকেরা দৈনিক ২ জিবি ডেটা ও ১০০ এসএমএস খরচের সুযোগ লাভ করবেন। পাশাপাশি এই প্ল্যান রিচার্জ করলে যে কোনও নম্বরে পুরোপুরি আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা মিলবে। এখানেই শেষ নয়, ২২৮ টাকার নতুন এই প্ল্যান বেছে নিলে বিএসএনএল গ্রাহকেরা প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপ মারফত আকর্ষক Challenges Arena Mobile Gaming পরিষেবা উপভোগের সুযোগ পাবেন।

২৩৯ টাকার BSNL প্রিপেইড প্ল্যান

২৩৯ টাকার বিনিময়ে বাজারে হাজির নয়া বিএসএনএল প্ল্যান বেছে নিলে গ্রাহকেরা প্রাথমিকভাবে ১০ টাকার টকটাইম ভ্যালু লাভ করবেন। তাছাড়া এই প্ল্যান প্রাত্যহিক ২ জিবি ডেটা, ১০০ এসএমএস সহ অন্য সমস্ত নম্বরে অফুরন্ত ভয়েস কলিংয়ের সুবিধা প্রদান করবে। প্রতিদিনের বরাদ্দ ২ জিবি ডেটা নিঃশেষিত হলে এই প্ল্যানের অধীনে ইন্টারনেট পরিষেবার গতি ৮০ কেবিপিএস (Kbps) -এ পরিণত হবে। সর্বোপরি ২৩৯ টাকার এই বিএসএনএল রিচার্জ বিকল্পটি ২২৮ টাকার অপর নয়া প্ল্যানটির মতোই লোভনীয় চ্যালেঞ্জেস অ্যারেনা মোবাইল গেমিং পরিষেবা সহ প্রকাশ্যে এসেছে।

আগেই উল্লেখ করেছি যে উপরোক্ত নতুন দুটি প্রিপেইড প্ল্যানই ১লা জুলাই বাজারে আসতে চলেছে। উভয় প্ল্যানই পূর্ণ মাসিক ভ্যালিডিটি সহ আগত। অর্থাৎ এক মাসের কোনো নির্দিষ্ট তারিখে এই প্ল্যানগুলি বেছে নিলে পরের মাসের সেই একই তারিখের আগে BSNL ইউজারদের পুনরায় তাদের নম্বর রিচার্জ করতে হবেনা।

সঙ্গে থাকুন ➥