প্রতিদিন ৪৭ টাকা দিয়ে বাড়ি নিয়ে যান TVS XL100, দারুণ ফাইন্যান্স স্কিমের ঘোষণা

Avatar

Published on:

নেই তথাকথিত চাকচিক্য ও আভিজাত্য, চেহারাও একদম সাদামাটা। কিন্তু বছরের পর বছর ধরে ভারতের নিম্নবিত্ত মানুষদের টু-হুইলার কেনার স্বপ্নপূরণ করেছে TVS-এর মাল্টি ইউলিটি বাহন XL 100। সাশ্রয়ী দাম, মিনিমালিস্টিক বডি প্যানেল, লাইট ওয়েট, এবং বিভিন্ন স্টোরেজ বিধান XL100-কে ভারতের গ্রামাঞ্চলে বিশেষ জনপ্রিয় করে তুলেছে।

XL100 কেনা আরও সহজ করতে টিভিএস এবার নতুন ফাইন্যান্স স্কিমের সূচনা করল। XL100 এখন ১,৪৭০ টাকার মাসিক ইএমআই স্কিমে কেনা যাবে অর্থাৎ দিন প্রতি আপনার খরচ হচ্ছে মাত্র ৪৯ টাকা। যারা XL100-এর i-Touchstart ভ্যারিয়েন্ট কিনবেন বলে ভাবনাচিন্তা করছেন, তারাই একমাত্র অফারটির সুবিধা নিতে পারবেন।

আবার গ্রাহকদের ক্রয় ও মালিকানার অভিজ্ঞতা সহজতর করে তোলার জন্য টিভিএস এক্সএল১০০-এর জন্য একাধিক স্কিম চালু করেছে। উদাহরণস্বরূপ, ৭,৯৯৯ টাকার ডাউন পেমেন্ট করেই এটি বাড়ি নিয়ে যেতে পারবেন। টিভিএস ক্রেডিট, শ্রীরাম ফাইন্যান্স, এল এন্ড টি, এবং আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের সাথে যৌথ উদ্যোগে টিভিএস আরও কয়েকটি অফার চালু করেছে।

টিভিএস এক্সএল ১০০ বর্তমানে আই-টাচস্টার্ট এবং কমফোর্ট ভ্যারিয়েন্টে উপলব্ধ। দিল্লির এক্স-শোরুম অনুযায়ী, মোপেডটির দাম ৪১,০১৫ টাকা থেকে শুরু হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥