TechGupTech Newsসবচেয়ে কম দামে iPhone থেকে MacBook ও Apple Watch, শুরু হয়ে গেল Croma Apple সেল

সবচেয়ে কম দামে iPhone থেকে MacBook ও Apple Watch, শুরু হয়ে গেল Croma Apple সেল

ভারতের অন্যতম প্রখ্যাত কনজিউমার ইলেকট্রনিক্স রিটেল চেইন Croma সম্প্রতি ‘Everything Apple’ সেলের ঘোষণা করেছে, যা আগামী ২রা মে পর্যন্ত চলবে। এই সেলে Croma, Apple এর বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করার কথা জানিয়েছে। তারা বলেছে, যে সমস্ত গ্রাহকেরা তাদের বিদ্যমান ডিভাইসগুলিকে আপগ্রেড করার সুযোগ খুঁজছেন, তাদের জন্য এই সেলটিকে লাইভ করা হয়েছে। Croma আয়োজিত Everything Apple সেলে iPhone 14 থেকে শুরু করে iPhone 13, MacBooks, Apple Watch, AirPods এবং iPads -এর মতো একাধিক প্রোডাক্ট ইএমআই বিকল্প, ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট ইত্যাদি সুযোগ-সুবিধার সাথে কেনা যাবে।

Croma Everything Apple সেলের ডিল এবং ডিসকাউন্ট অফার

ক্রোমা আয়োজিত এভরিথিং অ্যাপল সেলে ক্রেতারা আকর্ষণীয় ডিসকাউন্ট সহ iPhone 13 এবং iPhone 14 মডেল কিনতে পারবেন। এক্ষেত্রে দুই বছরের ইএমআই বিকল্পের অধীনে উক্ত দুটি ডিভাইসকে ক্রয় করা যাবে। এর জন্য যথাক্রমে ১,৭০৮ টাকা এবং ২,১২৫ টাকা ইএমআই প্রদান করতে হবে। জানিয়ে রাখি, এই সেলে iPhone 13 এবং iPhone 14 এর বেস মডেল HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে যথাক্রমে ৩৮,৯৯০ টাকায় এবং ৪৬,৯৯০ টাকায় কেনা যাবে।

আইফোনের পাশাপাশি, অ্যাপলের অন্যান্য প্রোডাক্টের সাথেও নানাবিধ অফার দেওয়া হচ্ছে। যেমন ক্রেতারা ২৫,৯০০ টাকার বিনিময়ে Apple Watch SE মডেলটি বাড়ি নিয়ে আসতে পারবেন। উক্ত ওয়্যারেবলটি ছাড়াও অ্যাপলের অন্যান্য স্মার্টওয়াচ ভ্যারিয়েন্টের সাথেও অফার মিলছে। অডিও বিভাগের ক্ষেত্রে, ১১,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে Apple AirPods বিক্রি করা হচ্ছে এভরিথিং অ্যাপল সেলে।

আবার নতুন ল্যাপটপ সন্ধানীদের জন্য ক্রোমা, Apple MacBooks মডেলটিকে ৫৪,৯৯০ টাকায় অফার করছে। অন্যদিকে নূন্যতম ২৬,৯৯০ টাকা খরচ করে আপনারা একটি আইপ্যাড কিনে নিতে পারবেন। এই দামের মধ্যে HDFC ব্যাঙ্কের ক্যাশব্যাক অন্তর্ভুক্ত। এছাড়া এই ক্যাটাগরির ডিভাইস কেনার ক্ষেত্রে মাসিক ১,২০৯ টাকা ইএমআইয়ের সুবিধাও পাওয়া যাবে।

RELATED ARTICLES

Top Stories