Smart TV: ভারতে লঞ্চ হল দু’দুটি Daiwa 4K UHD টিভি, রয়েছে দুর্দান্ত ফিচার

Avatar

Published on:

Daiwa ভারতে লঞ্চ করল তাদের নতুন দুটি স্মার্ট টিভি, Daiwa 4K UHD Smart TV D43U1WOS এবং Daiwa 4K UHD Smart TV D55U1WOS। নাম দেখেই বুঝে নেওয়া যায় মডেল দুটির স্ক্রীন সাইজ হল যথাক্রমে ৪৩ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি। নতুন Daiwa স্মার্ট টিভি দুটি এলজির ওয়েবওএস সিস্টেমের দ্বারা পরিচালিত এবং এগুলিতে রয়েছে ইনবিল্ট ThinQ AI ভয়েস ফিচার। উভয় মডেলই বেজেল লেস ডিজাইনের সাথে এসেছে এবং এগুলি মোশন এস্টিমেশন, মোশন কম্পেন্সেশন, এইচডিআর ১০, ডলবি অডিও এবং আরো অনেক উন্নততর ফিচার অফার করবে। এছাড়া এই Daiwa স্মার্ট টিভির সাথে পাওয়া যাবে ম্যাজিক রিমোট। আসুন টিভি দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Daiwa 4K UHD Smart TV D43U1WOS এবং Daiwa 4K UHD Smart TV D55U1WOS দাম ও লভ্যতা

৪৩ ইঞ্চির Daiwa 4K UHD Smart TV D43U1WOS এর দাম রাখা হয়েছে ৩৪,৯৯৯ টাকা এবং ৫৫ ইঞ্চির Daiwa 4K UHD Smart TV D55U1WOS এর দাম ধার্য হয়েছে ৪৯,৯৯৯ টাকা। টিভি দুটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ভারতের বিভিন্ন লিডিং রিটেল স্টোর থেকে পাওয়া যাবে। গ্রাহকরা টিভি দুটির সাথে পাবেন এক বছরের সম্পূর্ণ ওয়ারেন্টি এবং এক বছরের প্যানেল ওয়ারেন্টি।

Daiwa 4K UHD Smart TV D43U1WOS এবং Daiwa 4K UHD Smart TV D55U1WOS ফিচার, স্পিসিফিকেশন

Daiwa-র নয়া দুটি স্মার্ট টিভিতে পাওয়া যাবে আল্ট্রা এইচডি ফোরকে রেজিলিউশনের ৪৩ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি ডিসপ্লে, যা ১.০৭বিলিয়ান কালার, এইচডিআর১০ এবং ৪০০ নিটসের পিক ব্রাইটনেস সাপোর্ট করে। উভয় টিভিরই স্ক্রিন টু বডি রেশিও ৯৬ শতাংশ। এদের ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং কোয়ান্টাম লিমিনিট প্লাস টেকনোলজি যুক্ত।

অপারেটিং সিস্টেম হিসেবে টিভিদুটিতে পাওয়া যাবে এলজির ওয়েবওএস সিস্টেম। এছাড়া এদের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে আছে ThinQ AI ভয়েস ফিচার। এই স্মার্ট টিভি দুটি AI কোয়াড কোর প্রসেসর দ্বারা চালিত। স্টোরেজ হিসাবে এগুলিতে রয়েছে ১.৫ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। উন্নত গেমিং পারফরম্যান্সের জন্য টিভি দুটি লো ল্যাটেন্সি মোড অফার করে। এছাড়া এগুলিতে রয়েছে ইনবিল্ট অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

অডিওর জন্য Daiwa 4K UHD Smart TV D43U1WOS এবং Daiwa 4K UHD Smart TV D55U1WOS এসেছে ২০ ওয়াটের দুটি সারাউন্ড সাউন্ড বক্স স্পিকার সহ, যার সাথে ডলবি অডিও সাউন্ড টেকনোলজি সাপোর্ট করবে। ফলে ক্রেতারা ঘরে বসেই এই স্মার্ট টিভিগুলির মাধ্যমে সিনেমাটিক অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। 

উভয় টিভির কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ভি৫ , তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং মিরাকাস্ট অপশন। এলজি স্মার্ট টিভির মতো Daiwa নয়া টিভি দুটিও ম্যাজিক রিমোটের সাথে এসেছে। এই রিমোটটি ইয়ার মাউস টেকনোলজি সাপোর্ট করে এবং এর মাঝখানে একটি স্ক্রল হুইল রয়েছে। সাথে আছে একটি নির্দিষ্ট ভয়েস অ্যাসিস্ট্যান্ট বোতাম ।

নতুন এই দুটি স্মার্ট টিভিতে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি প্লাস হটস্টারের মতো বিভিন্ন ওটিপি প্লাটফর্ম ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। এছাড়া ইউজার ইন্টারফেসে ব্যবহারকারীরা তাদের পছন্দসই মুভি বা শো গুলিকে নিজেদের মতো করে সেট করতে পারবেন।

Daiwa 4K UHD Smart TV D43U1WOS এর পরিমাপ ৯৭০x৫৬৫x৮৭এমএম এবং স্ট্যান্ড ছাড়া এর ওজন ৭.৫ কিলোগ্রাম। পাশাপাশি, Daiwa 4K UHD Smart TV D55U1WOS এর পরিমাপ ১,২৪০x ৭১০x ৮১ এমএম এবং স্ট্যান্ড ছাড়া এর ওজন ১৩.৫ কিলোগ্রাম।

সঙ্গে থাকুন ➥