Datsun বা Nissan গাড়ি কিনলেই ৯০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, রয়েছে ২ গ্রাম স্বর্ণমুদ্রা জেতার সুযোগ

Avatar

Published on:

স্বাধীনতা দিবস সবে অতিক্রান্ত, আগামী কয়েক মাসের মধ্যেই চলে আসবে বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দুর্গা পুজো। এই সময় মানুষ তার সখের গাড়িটি কেনার পরিকল্পনা করে থাকেন। সেই কারণেই Datsun India আসন্ন উৎসবমুখর সময়কে মাথায় রেখে কয়েকটি আকর্ষণীয় অফারের কথা ঘোষণা করেছে। জানিয়ে রাখি, কেরালায় উদযাপিত ওনাম উৎসবটিও অল্প কিছু দিনের মধ্যেই শুরু হতে চলেছে এবং সেই সময় Datsun ব্র্যান্ড সেই অঞ্চলের গ্রাহকদের জন্য বিশেষ ছাড় দিতে চলেছে। Datsun-এর যে কোনো গাড়িতে ৪০,০০০ টাকা পর্যন্ত বিশেষ ছাড়ের সুবিধা রয়েছে, এছাড়াও ২০,০০০ টাকা অগ্রিম নগদ ছাড় ও ২০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। শুধু তাই নয়, ওনাম উৎসবকে কেন্দ্র করে ২ গ্রাম ওজনের স্বর্ণমুদ্রা পাওয়ার সুযোগ থাকছে।

Datsun গাড়ির ওপর ছাড়

অফার প্রসঙ্গে Datsun জানিয়েছে, ৫.৯৯ শতাংশ সুদের হারে গ্রাহকরা ২০,০০০ টাকা পর্যন্ত নগদ সুবিধা পেতে পারেন এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। পাশপাশি, কেরালার ক্রেতারা স্বর্ণমুদ্রা পাবেন। আবার, Nissan Kicks কেনার ক্ষেত্রে ২ গ্রাম ওজনের স্বর্ণমুদ্রা সহ ৯০,০০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করা যাবে।

অনলাইন বুকিংয়ের ক্ষেত্রে আপনি ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশ বেনিফিট এবং ৫০০০ টাকা বোনাস পাবেন। এই অনলাইন বোনাসটি গ্রাহক রিটেইল থেকে পেয়ে যাবেন। এর সঙ্গে যেটা না বললেই নয়, ৭.৯৯ শতাংশ সুদের হারে ৭০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। এই অফারগুলি শুধুমাত্র ৩১ অগাস্ট, ২০২১ তারিখ পর্যন্ত বহাল থাকবে। তাই দুর্দান্ত অফারগুলির সুবিধা নিতে আপনার নিকটতম Datsun ডিলার বা শোরুমে ঘুরে আসুন।

শুধুমাত্র পেট্রোল ইঞ্জিন এবং টার্বোচার্জড Nissan/Datsun গাড়িগুলির ক্ষেত্রে অফারগুলি প্রযোজ্য। প্রস্তুতকারক সংস্থা ৫-স্পিড, ৬-স্পিডের পাশাপাশি CVT এবং AMT বিকল্পগুলিও উপলব্ধ রেখেছে‌ বলে জানিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥